সাফল্যের ৫ বছরে নভোএয়ার

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নভোয়ারের একটি এটিআর ৭২-৫০০ মডেলের এয়ারক্রাফট/ছবি: বাংলানিউজ

ঢাকা: টানা পাঁচ বছর সাফল্যের সঙ্গে যাত্রী পরিবহন করে ষষ্ঠ বর্ষে পদার্পণ করতে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার। 

২০১৩ সালের ৯ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রী পরিবহন শুরু করে এয়ারলাইন্সটি।

৫ম বর্ষপূর্তিতে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, নভোএয়ার সব সময়ই যাত্রী নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়। সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে এরই মধ্যে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করে দেশের জনপ্রিয় উড়োজাহাজ সংস্থা হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে।

তিনি আরও বলেন, সাফল্যের পাঁচ বছর অতিক্রম করে ৬ষ্ঠ বছরে পদার্পণে আমাদের অঙ্গীকার হবে যাত্রী চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ। বহরে আরও উড়োজাহাজ সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রীসেবা নিশ্চিত করতে চায় নভোএয়ার।

নভোএয়ার ২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ৩৩ হাজারের বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ১৫ লাখেরও বেশি যাত্রীকে সেবা দিয়েছে। 

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। বহরে রয়েছে অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের চারটি নিজস্ব উড়োজাহাজ। আরও উড়োজাহাজ বহরে যুক্ত হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৮
এএ

রাশিয়া স্টার্ট চুক্তি বাড়াতে প্রস্তুত: পুতিন
বোয়েসেলে নিয়োগ
ডিজিকনে কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ নিয়োগ
রাজশাহীতে ধানের শীষের প্রচারণায় ককটেল বিস্ফোরণ, আহত ৫
অন্য পাখিদেরও মা ‘ফটিকজল’
বেনাপোলে অস্ত্র-গুলি উদ্ধার
জানা-অজানা: বিশ্বকাপ ফুটবল ২০১৮
জহরলাল হাজারীর মা আর নেই
রূপনগরে বাস-লেগুনা সংঘর্ষে শিশুসহ নিহত ৩
বেনাপোল বন্দরে বিজিবি প্রত্যাহারে বাণিজ্য সচল