সৈয়দপুর-ঢাকা রুটে এবার ডানা মেলছে রিজেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিজেন্ট এয়ারওয়েজ

নীলফামারী: এবার সৈয়দপুরের আকাশে ডানা মেলবে রিজেন্ট এয়ারওয়েজ। ১১ জানুয়ারি থেকে প্রতিদিন দু’টি করে ফ্লাইট পরিচালনা করবে বেসরকারি এ এয়ারলাইন্সটি। 

রিজেন্ট এয়ারওয়েজের ডেপুটি ডিরেক্টর (অপারেশন) এম এ মামদুদ খান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি সোমবার (১ জানুয়ারি) সকালে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছায়।

চিঠিতে বলা হয়, নতুন বছরের উপহার হিসেবে ১১ জানুয়ারি থেকে সৈয়দপুর-ঢাকা রুটে প্রতিদিন দু’টি করে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। এরই মধ্যে প্রয়োজনীয় সব প্রস্ততি সম্পন্ন করা হয়েছে। 

সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহীন আহমেদ জানান, বর্তমানে সৈয়দপুর-ঢাকা আকাশপথে প্রতিদিন নভোএয়ারের তিনটি, ইউএস-বাংলা এয়ারলাইন্সের তিনটি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি করে ফ্লাইট চলাচল করছে। ১১ জানুয়ারি এগুলোর সঙ্গে যুক্ত হচ্ছে রিজেন্ট এয়ারওয়েজের আরও দু’টি করে ফ্লাইট। ফলে সৈয়দপুর বিমানবন্দর দিনে নয়টি করে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। 

উল্লেখ্য, দেশের বিমানবন্দরগুলোর মধ্যে সৈয়দপুরে সর্বাধিক ফ্লাইট পরিচালিত হচ্ছে। দিন দিন ব্যস্ততা বাড়ায় সৈয়দপুর বিমানবন্দরে নাইট ল্যান্ডিং ব্যবস্থা (রাত্রীকালীন উড্ডয়ন ও অবতরণ) চালু করার উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
এসআই

নীলফামারীতে জেএমবি সদস্য গ্রেফতার
১৪ জুন আফগানদের অভিষেক টেস্ট
১ বছরেই জেরুজালেমে যাবে মার্কিন দূতাবাস: নেতানিয়াহু
ব্যবস্থাপত্রে ভেজাল ওষুধ লেখেন ১৮ ডাক্তার
চুয়াডাঙ্গায় ভ্যানে ওড়না পেঁচিয়ে স্কুলশিক্ষিকার মৃত্যু
ফরিদপুরে কিশোরী উদ্ধার, অপহরণ চক্রের ৪ জন আটক
গাইবান্ধায় মাদকবিরোধী গণ-সচেতনতামূলক সভা
উখিয়ায় অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা আটক
বড় লিড নিয়ে দিন শেষ করলো উত্তরাঞ্চল
শীতে হট রেসিপি




Alexa