গতবছর কাঙ্ক্ষিত পর্যটক আনা যায়নি: মেনন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জে ওয়ার্কার্স পার্টির সভায় দলটির সভাপতি রাশেদ খান মেনন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, আমাদের টার্গেট ছিলো দেশে প্রতিবছর ১০ লাখ পর্যটককে নিয়ে আসা। আমরা আমন্ত্রণও জানিয়েছিলাম, কারণ একজন পর্যটক আসা মানে অনেক লোকের কর্মসংস্থান হওয়া। কিন্তু সে অনুযায়ী গতবছর কাঙ্ক্ষিত পর্যটক আনা সম্ভব হয়নি। 

শুক্রবার (২৪ নভেম্বর) নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠে ওয়ার্কার্স পার্টি নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নেতা-কর্মীদের উদ্দেশ্যে  পর্যটনমন্ত্রী বলেন, জঙ্গিবাদের কারণে আজকে লিবিয়া, সিরিয়া, মিশর, আফগানিস্তানের কী অবস্থা হয়েছে তা আপনারা দেখছেন। কথিত আইএস-এর কারণে সিঙ্গাপুর, মালয়েশিয়াসহ মধ্যপ্রাচ্যের অনেক দেশেই প্রবাসী শ্রমবাজার বন্ধ হয়ে গেছে। 

এ সময় সরকারের নেওয়া নানা উদ্যোগের সাফল্যের কথাও তুলে ধরেন মহাজোটের শরিক দল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। 

ওয়ার্কার্স পার্টি নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাফিজুর রহমানের সভাপতি ও সাধারণ সম্পাদক হিমাংশু সাহার সঞ্চালনায় বক্তব্য দেন- দলটির কেন্দ্রীয় কমিটির নেতা জাকির হোসেন, মুন্সীগঞ্জ জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট মনিরউজ্জামান কনক, সাধারণ সম্পাদক নূরে আলম বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এমএ/

ছাদ সাজাতে ফলজ, ঘর সাজাতে মেলায় ক্যাকটাসের কদর বেশি
১০ বছরে সবার আশা পূরণ করা সম্ভব নয়
জামায়াতের সঙ্গে বিএনপির জোট আছে, থাকবে: মওদুদ
কাঙাল হরিনাথের জন্মবার্ষিকীতে সাংস্কৃতিক অনুষ্ঠান
পদাতিক নাট্য সংসদের ভারত যাত্রা
সালমান নয়, ‘নো এন্ট্রি টু’তে এন্ট্রি মারছেন অর্জুন
দোসার রেসিপি
মেয়রপ্রার্থী বশির আহমেদ ঝুনু জাপা থেকে বহিষ্কার
সিরাজুল মুনীর গাউছিয়া মাদ্রাসায় চারা রোপণ
বিশ্বের সবচেয়ে দামি গোলরক্ষক এখন আলিসন