সিআরপির হুইল চেয়ার বাস্কেটবল টিমের পাশে ইউএস-বাংলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলা এয়ারলাইন্স

ঢাকা: আগামী ১৩ থেকে ১৯ নভেম্বর নেপালের রাজধানী কাঠমান্ডুতে আন্তর্জাতিক বাস্কেটবল টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি)-এর হুইল চেয়ার বাস্কেটবল টিমের সদস্যরা।

টুর্নামেন্টে অংশ নিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সিআরপি’র পুরুষ ও মহিলা বাস্কেটবল সদস্যরা যাতে নির্বিঘ্নে ঢাকা-কাঠমুন্ডু-ঢাকা রুটে ভ্রমণ করতে পারে সেজন্য প্রত্যক্ষ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ৭৬ আসনবিশিষ্ট ড্যাশ ৮-কিউ ৪০০ আসনের এয়ারক্রাফট পরিচালনা করে থাকে। কিন্তু সিআরপি বাস্কেটবল সদস্যদের ভ্রমণ স্বাচ্ছন্দ্যময় করতে ১৩ ও ১৯ নভেম্বর ইউএস-বাংলা এয়ারলাইন্স ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফটের পরিবর্তে বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট পরিচালনা করবে। এয়ারক্রাফটে ওঠানামার কাজকে আরামদায়ক করতে কাঠমান্ডুতে ফ্লাইটের গ্রাউন্ড টাইম নির্ধারিত তারিখে ৪৫ মিনিটের পরিবর্তে এক ঘণ্টা রাখা হয়েছে।

এছাড়া ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে হুইল চেয়ার বাস্কেটবল টিমের সদস্যদের যাত্রা আরামদায়ক করতে সকল ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

উল্লেখ্য, ইন্টারন্যাশনাল বাস্কেটবল টুর্নামেন্টে সিআরপি থেকে সর্বমোট ৩০ জন সদস্য অংশ নিতে যাচ্ছে। এর মধ্যে ১০ জন কর্মকর্তা ও ২০ জন খেলোয়াড় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
এমজেএফ

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
মাইনাস ২০ ডিগ্রিতে কাঁপছে কার্গিল-কাশ্মীর
বিএনপিকে ৩০০ আসন দিলেই তারা ইসিকে ভালো বলবে
বেরোবির মেধাবী শিক্ষার্থী আউয়ালের বাঁচার আকুতি
বাগেরহাটে কোনো কাঁচা রাস্তা থাকবে না
ভারতে স্কুলের খাবার খেয়ে অসুস্থ ১২০ শিশু
সাকিব যাদু চলবে
আদনান খুনে ব্যবহৃত অস্ত্র দিয়েছিল ছাত্রলীগ নেতা এনাম
বরফজমা লেকের পানিতে উদোম গায়ে ডুব পুতিনের
জামায়াতের বিচার ও সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধের দাবি




Alexa