পছন্দের সময়ে ঢাকা-কক্সবাজার ভ্রমণ ইউএস-বাংলা এয়ারে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ফটো

ঢাকা: এখন থেকে সাশ্রয়ী ভাড়ায় পছন্দসই সময়ে ঢাকা-কক্সবাজার রুটে  ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভ্রমণ করতে পারবেন যাত্রীরা।  

সংশ্লিষ্টরা বলছেন, বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে তিনটি ফ্লাইট চালাচ্ছে ইউএস-বাংলা। যাত্রীদের অধিক সেবা দেওয়ার লক্ষ্যে এ রুটে ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬ টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট চালানো হচ্ছে। 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট প্রতিদিন সকাল ১০টা, দুপুর ১২টা ৪৫ মিনিট ও দুপুর ২টায় ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়। আর কক্সবাজার থেকে সকাল ১১টা ৩০ মিনিট, দুপুর ২ টা ১৫ মিনিট ও বিকেল ৩ টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে কক্সবাজার ছেড়ে আসে। 

এ রুটে ন্যূনতম ভাড়া ঢাকা-কক্সবাজার ওয়ানওয়ে ৩ হাজার ৯৯৯ টাকা ও রিটার্ন ৭৯৯৮ টাকা। ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত বলে জানিয়েছেন সংস্থাটির জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর) মো. কামরুল ইসলাম। 

তিনি জানান, বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট আছে। আগামী নভেম্বরের মধ্যে আরও দু’টি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট বিমান বহরে যুক্ত করার পরিকল্পনা রয়েছে। 

এছাড়া আগামী বছরের শুরুতে আরও দু’টি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হতে যাচ্ছে। 

অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট দোহা, মাস্কাট, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, কাঠমান্ডু ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে। 

টিকিট সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে নিকটস্থ যেকোনো ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস অফিসে যোগাযোগ করা যাবে। কথা বলা যাবে ০১৭৭৭ ৭৭৭ ৮০০-৬ মোবাইল নম্বরে কল দিয়েও।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এমএ/

রেস্ট হাউজে নেওয়া হতে পারে নওয়াজ-মরিয়মকে
ইয়াবাসহ যুবক গ্রেফতার
জাদুকর লেখকের বিদায়ের ১৯ জুলাই
এইচএসসির ফল জানা যাবে যেভাবে
হিমছড়িতে গুলিতে দু’জন নিহত, অস্ত্র-মাদক উদ্ধার
আগরতলায় হচ্ছে এআইআইএমএসের শাখা
সাভারের পরিণতি কি হাজারীবাগের মতো!
ক্ষমা চেয়ে গ্রাহকের সুদ কমালো উত্তরা ব্যাংক
কোটা ইস্যুতে ক্লাস বর্জন, সেশনজটের আশঙ্কা ঢাবিতে
নির্বাচন নিয়ে বিদেশিদের মন্তব্যে গুরুত্ব দেবে না আ’লীগ