কিস্তিতে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস বাংলা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজ

ঢাকা: বাংলাদেশি পর্যটকদের থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে নানাবিধ সুবিধা দিয়ে হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।সারাবিশ্বের পর্যটকদের আকর্ষণ বর্ণিল ব্যাংকক, নান্দনিক সৌন্দর্য্যে পরিপূর্ণ সৈকত পাতায়া এবং পাহাড়, সমতল আর সমূদ্রের অপরূপ সৌন্দর্য্য ফুকেট এ ট্রাভেল প্যাকেজ দিচ্ছে এ এয়ারলাইন্সটি। 

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য পর্যটকদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের নেতৃস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড ব্যবহারকারীগণ এ সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহককে প্রতি মাসে শুধুমাত্র ব্যাংকক ভ্রমনে ৩,৯৮৩ টাকা, ব্যাংকক ও পাতায়া ভ্রমণে ৪,৯৮৩ টাকা কিংবা ব্যাংকক ও ফুকেট ভ্রমণে ৭,১৫০ টাকা প্রদান করতে হবে। প্যাকেজে সকল ধরনের ট্যাক্সসহ বিমানভাড়া, হোটেল, সকালের নাস্তা, হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানাবিধ সুবিধা রয়েছে।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।  উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল।

সপ্তাহে চারদিন সকাল ৯.৪০ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা থেকে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। ব্যাংককের স্থানীয় সময় দুপুর ২.১০ মিনিটে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসে। সুন্দর ফ্লাইট সিডিউলের জন্য দিন দিন ঢাকা-ব্যাংকক রুট জনপ্রিয় হয়ে উঠছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে। 

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সে থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্য ছাড়াও কুয়ালালামপুর, সিঙ্গাপুর, কাঠমান্ডু, কলকাতায় আকর্ষণীয় হলিডে প্যাকেজ সেবা দিয়ে যাচ্ছে। দেশের অভ্যন্তরে কক্সবাজার ও সিলেটে কিস্তি সুবিধায় রয়েছে ইউএস-বাংলার ট্যূর প্যাকেজ।

আগ্রহীরা হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে পারেন। 

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
বিএস 

দু’শ’ টাকায় ক্যান্সার রোগীর থাকা-খাওয়া!
খুঁড়‌ছে রাস্তা ধুঁক‌ছে ধানমন্ডিবাসী!
নদীপাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়, শঙ্কায় এলাকাবাসী
দেড় ঘণ্টায় ব্যবধানে আশুলিয়ায় ছিনতাইয়ের কবলে ৭ জন
চকরিয়ার কাভার্ডভ্যান চাপায় নারীসহ নিহত ২
মুচলেকায় মুক্তি পেলো উখিয়ায় আটক ১১ বিদেশি
মুলাদীতে পানিতে ডুবে যুবকের মৃত্যু
ফতুল্লায় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত
তারুণ্যের উৎসবে মাশরাফি
চবি ভিসির দুঃখ প্রকাশ, সিইউজের কর্মসূচি স্থগিত




Alexa