কাতারের দোহা রুটে প্রতিদিন রিজেন্ট এয়ারওয়েজ

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিজেন্ট এয়ারওয়েজ

চট্টগ্রাম: যাত্রীদের চাহিদা বেড়ে যাওয়ায় আগামী ২৪ আগস্ট থেকে কাতারের দোহা রুটে প্রতিদিন চলাচল করবে রিজেন্ট এয়ারওয়েজ। বর্তমানে সপ্তাহে ৪ দিন ঢাকা ও চট্টগ্রাম থেকে এই রুটে চলাচল করছে রিজেন্ট।

বুধবার বিমানসংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৯ মে ঢাকা-দোহা-ঢাকা রুটে চালুর মাধ্যমে পারস্য উপসাগরের দেশ কাতারে ডানা মেলে রিজেন্ট এয়ারওয়েজ। ২ জুলাই থেকে চালু হয় চট্টগ্রাম-দোহা-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট। সাশ্রয়ী মূল্য, উন্নত সেবা আর আরামদায়ক ভ্রমণের জন্য কাতারপ্রবাসী বাংলাদেশিদের কাছে খুব অল্প সময়ের মধ্য জনপ্রিয় উঠে রিজেন্ট এয়ারওয়েজ এবং দিন দিন বাড়তে থাকে যাত্রী চাহিদা। সে কারণে প্রতিদিন ফ্লাইট চলাচলের উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দোহা রুটে চলাচল করবে রিজেন্টের ১৬৭ আসনের নতুন প্রজন্মের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ। রাত ৯টা ১৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে ১০টায় চট্টগ্রাম এবং সেখান থেকে রাত ১০টা ৪৫ মিনিটে ছেড়ে স্থানীয় সময় রাত ১টা ৪৫ মিনিটে দোহায় পৌঁছাবে। দোহা থেকে রাত ২টা ৪৫ মিনিটে ছেড়ে সকাল ১১টা ৪৫ মিনিটে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে দুপুর ১২টা ৩০ মিনিটে ছেড়ে ১টা ১৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি এই বিমানসংস্থাটি বর্তমানে ৭টি আন্তর্জাতিক রুটে চলাচল করছে। আগামী অক্টোবর থেকে সৌদি আরবের দাম্মাম গন্তব্যে যাত্রা শুরু করার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭

আইএসএ/টিসি

ভিড় বেড়েছে মূল ক্রেতাদের
বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ ২ জনের মৃত্যু
শ্রীদেবীর ময়নাতদন্ত সম্পন্ন, মরদেহ পৌঁছাবে সোমবার
পক্ষে হলে ঐতিহাসিক, বিপক্ষে গেলে ফরমায়েশি
শ্রীদেবীর বালুর ভাস্কর্য
শি জিনপিংয়ের মেয়াদ বাড়াতে চীনা সংবিধানে পরিবর্তন
করিমগঞ্জে ট্রাক্টর চাপায় শিশু নিহত
রেলের উন্নয়নে মন্ত্রীর কাছে সংগ্রাম কমিটির স্মারকলিপি
রাজধানীতে ৩৮ লাখ টাকার ওয়াইনসহ আটক ২
ইংলিশ ফুটবলে মুসলিম শ্রেষ্ঠত্ব




Alexa