কাতারের দোহা রুটে প্রতিদিন রিজেন্ট এয়ারওয়েজ

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিজেন্ট এয়ারওয়েজ

চট্টগ্রাম: যাত্রীদের চাহিদা বেড়ে যাওয়ায় আগামী ২৪ আগস্ট থেকে কাতারের দোহা রুটে প্রতিদিন চলাচল করবে রিজেন্ট এয়ারওয়েজ। বর্তমানে সপ্তাহে ৪ দিন ঢাকা ও চট্টগ্রাম থেকে এই রুটে চলাচল করছে রিজেন্ট।

বুধবার বিমানসংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৯ মে ঢাকা-দোহা-ঢাকা রুটে চালুর মাধ্যমে পারস্য উপসাগরের দেশ কাতারে ডানা মেলে রিজেন্ট এয়ারওয়েজ। ২ জুলাই থেকে চালু হয় চট্টগ্রাম-দোহা-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট। সাশ্রয়ী মূল্য, উন্নত সেবা আর আরামদায়ক ভ্রমণের জন্য কাতারপ্রবাসী বাংলাদেশিদের কাছে খুব অল্প সময়ের মধ্য জনপ্রিয় উঠে রিজেন্ট এয়ারওয়েজ এবং দিন দিন বাড়তে থাকে যাত্রী চাহিদা। সে কারণে প্রতিদিন ফ্লাইট চলাচলের উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দোহা রুটে চলাচল করবে রিজেন্টের ১৬৭ আসনের নতুন প্রজন্মের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ। রাত ৯টা ১৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে ১০টায় চট্টগ্রাম এবং সেখান থেকে রাত ১০টা ৪৫ মিনিটে ছেড়ে স্থানীয় সময় রাত ১টা ৪৫ মিনিটে দোহায় পৌঁছাবে। দোহা থেকে রাত ২টা ৪৫ মিনিটে ছেড়ে সকাল ১১টা ৪৫ মিনিটে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে দুপুর ১২টা ৩০ মিনিটে ছেড়ে ১টা ১৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি এই বিমানসংস্থাটি বর্তমানে ৭টি আন্তর্জাতিক রুটে চলাচল করছে। আগামী অক্টোবর থেকে সৌদি আরবের দাম্মাম গন্তব্যে যাত্রা শুরু করার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭

আইএসএ/টিসি

কে হবেন গায়ক আসিফের নায়িকা?
কোটা নিয়ে স্ট্যাটাস, সিভাসু শিক্ষার্থী বহিস্কার!
যেভাবে এলো আইসক্রিম
পদ্মায় যাত্রী নিখোঁজ রেখে উদ্ধার কাজ সমাপ্ত
খোয়াইয়ের পাড়ের অবৈধ ২৫ বসতঘর উচ্ছেদ
ক্যাম্পাস উত্তপ্ত হওয়ার ‘ভয়ে’ জমা হয় না তদন্ত প্রতিবেদন
হিজলায় গৃহবধূর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার
ইমামরা ঐক্যবদ্ধ হলে পরিবর্তন সম্ভব: ওবায়দুর
আমার রান্না করা পোলাও বাবা খুব পছন্দ করতেন
জনগণ থেকে যেন বিচ্ছিন্ন না হই: প্রধানমন্ত্রী