ব্যাংকক হাসপাতালে যেতে ইউএস-বাংলায় বিশেষ ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলা ও ব্যাংকক হাসপাতালের চুক্তি স্বাক্ষর। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: থাইল্যান্ডের ব্যাংকক হাসপাতালে চিকিৎসা সেবা নিতে ইচ্ছুকদের প্লেন টিকিটে বিশেষ ছাড় দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আর যারা ইউএস-বাংলা এয়ারলাইন্সে ব্যাংকক হাসপাতালে যাবেন তাদের চিকিৎসা সেবায় বিশেষ ছাড় দেবে হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালটিতে চিকিৎসা সেবা নেওয়া সহজ করতে দুই প্রতিষ্ঠানের মধ্যে স্বাক্ষরিত এক সমঝোতা চুক্তিতে এ সুযোগ রাখা হয়েছে।

সোমবার (৬ আগস্ট) সকালে ধানমন্ডি ব্যাংকক হাসপাতাল কার্যালয়ে ইউএস-বাংলা ও ব্যাংকক হাসপাতাল বাংলাদেশ অফিস এর মধ্যে এই সেবা সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ব্যাংকক হাসপাতাল বাংলাদেশ অফিস এর ম্যানেজিং ডিরেক্টর ডা. নীলাঞ্জন সেন ও ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ডেপুটি ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) সোহাইল মাজিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সেবা সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।
ইউএস-বাংলা ও ব্যাংকক হাসপাতালের চুক্তি স্বাক্ষর। ছবি: ডিএইচ বাদল
এই চুক্তির আওতায় ইউএস-বাংলা এয়ারলাইন্স’র যাত্রীরা এয়ার টিকিটে বিশেষ ছাড় ছাড়াও থাইল্যান্ডের ব্যাংকক হাসপাতালে সেবা ও ডায়গনস্টিক টেস্ট এর ক্ষেত্রে বিশেষ মূল্য ছাড় পাবেন।
 
উভয় প্রতিষ্ঠান বাংলাদেশি যাত্রীদের জন্য বছরব্যাপী নানা সেবা ও সুবিধা প্যাকেজ নিয়ে কাজ করবে। এই চুক্তির ফলে বাংলাদেশ থেকে যারা ব্যাংকক হাসপাতালে চিকিৎসা সেবা নিতে যাবেন তাদের আর প্লেন টিকিট নিয়ে ভাবতে হবে না। ব্যাংকক হসপিটাল বাংলাদেশ অফিসই সব ব্যবস্থা করে দেবে। এ উদ্যোগ বিদেশে উন্নত চিকিৎসার ক্ষেত্রে মাইল ফলক হয়ে থাকবে বলে দাবি উভয় প্রতিষ্ঠানের।ইউএস-বাংলা ও ব্যাংকক হাসপাতালের চুক্তি স্বাক্ষর। ছবি: ডিএইচ বাদল
দক্ষ চিকিৎসক, সর্বাধুনিক যন্ত্রপাতি ও উন্নত সেবা- এই তিন কারণে ব্যাংকক হাসপাতাল অন্যান্য দেশের চেয়ে আলাদা। এখানকার চিকিৎসকরা রোগীর সর্বোচ্চ সেবা দিতে অঙ্গীকারাবদ্ধ। এখানকার নার্সরা খুবই যত্ন নিয়ে রোগীদের সেবা করেন। রোগীর প্রতি তাদের ব্যবহার ও মনোযোগের কারণে আস্থা অর্জন করেছে তারা। ব্যাংকক হাসপাতাল বাংলাদেশের মাধ্যমে প্রতি বছর বিপুল সংখ্যক রোগী এখন আস্থার সাথে থাইল্যান্ডে চিকিৎসা সেবা নিচ্ছেন।
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকক হাসপাতাল বাংলাদেশ অফিস এর ডিরেক্টর মেডিকেল সার্ভিস ডা. জাফরিন জালাল, অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার আইভি ট্রিপল্যান্ড, ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সিনিয়র এক্সিকিউটিভ আব্দুল্লাহ বিন শাহিদ নিসান এবং আব্দুল্লাহ মামুন আল দেওয়ানসহ অন্যান্য কমকর্তারা।
 
বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৭
এসএম/জেডএম

ইমরান এইচ সরকারকে যুক্তরাষ্ট্র যেতে বাধার অভিযোগ
অনাস্থা ভোটে মোদীর জয়
স্ত্রীর চিকিৎসা করাতে এসে দুর্ঘটনায় স্বামীর মৃত্যু
পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের নিহত
মাদক নির্মূলে রাজধানীতে সাইকেল শোভাযাত্রা
রাজশাহী নগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ২
বরিশালে মহানগর জামায়াতের সেক্রেটারি গ্রেফতার
মহাকবি কায়কোবাদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মহাকবি কায়কোবাদের প্রয়াণ

মতবিরোধে কুম্ভ, সুখবর পাবেন বৃষ
নরসিংদীতে এনা বাসের ধাক্কায় লেগুনার ৫ যাত্রী নিহত