ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news
মোস্তাফিজের মিশ্র অনুভূতির ঈদ

মোস্তাফিজের মিশ্র অনুভূতির ঈদ

ঢাকা: টাইগার পেস রত্ন মোস্তাফিজুর রহমানের এবারের ঈদ উদযাপন সন্দেহাতীত ভাবেই অন্য আট-দশটি ঈদের চাইতে আলাদা হবে। অন্যান্য ঈদে তিনি যতটা স্বত:স্ফুর্ত ছিলেন এবার চাইলেও তিনি হয়তো তা থাকতে পারছেন না।


২০১৮-০৬-১৩ ৫:৩৪:৫৬ পিএম
এবার তীরে ডুবলো না তরি, ভিড়লো জয়ের বন্দরে

এবার তীরে ডুবলো না তরি, ভিড়লো জয়ের বন্দরে

প্রতিযোগিতামূলক কোনো টুর্নামেন্টের বড় বা হাইভোল্টেজ ম্যাচ মানেই যেন শেষ মুহূর্তে এসে অসহায় আত্মসমর্পণ। দুই রানে হার তো বটেই, এক রানে হারার মতো পরিস্থিতিতে পর্যন্ত পড়তে হয়েছে মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদদের। বিশেষ করে ২০১২ সালের এশিয়া কাপের ফাইনালে হারের পর সাকিব-মুশফিকদের কান্না বাংলাদেশের ক্রিকেটভক্তরা আজও ভুলতে পারেননি।


২০১৮-০৬-১০ ৮:২৬:৪৬ পিএম
নাসিরের সফল অস্ত্রোপচার

নাসিরের সফল অস্ত্রোপচার

গেলো মার্চে নিদাহাস ট্রফি থেকে দেশে ফিরেই হাঁটুর ইনজুরিতে পড়েন নাসির হোসেন। পরবর্তীতে বিসিবি চিকিৎসকের পরামর্শে অস্ট্রেলিয়া পাঠানো হয় এই অলরাউন্ডারকে। সেখানেই শুক্রবার (৮ জুন) সন্ধ্যায় সফল অস্ত্রোপচার হয় তার।


২০১৮-০৬-০৯ ২:০৭:৪৫ পিএম
এবার ঐতিহ্যবাহী অ্যাশেজে ‘স্পট ফিক্সিং’ কলঙ্ক!

এবার ঐতিহ্যবাহী অ্যাশেজে ‘স্পট ফিক্সিং’ কলঙ্ক!

ক্রিকেটের সবচেয়ে আদি ও ঐতিহ্যবাহী আসর অ্যাশেজ সিরিজে এবার ‘স্পট ফিক্সিং’ এর মতো কলঙ্কের ছায়া পড়েছে! স্পট ফিক্সিং হতে পারে এমন অভিযোগের তথ্য পেয়ে ব্যাপারটিতে ‘গভীর উদ্বেগ’ জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।


২০১৭-১২-১৪ ১১:৩৭:৪৬ এএম
সময়ই বলে দেবে কী করবো: মাশরাফি

সময়ই বলে দেবে কী করবো: মাশরাফি

ঢাকা: হাঁটুতে ভীষণ ক্ষত নিয়েও তৃতীয় দফায় মাঠে তার লড়াকু আবির্ভাব। তাকে দেখে চকিত চমকে উচ্ছ্বাসে ভাসে সারাদেশ। যেনো বন্যা, ঝড়, জলোচ্ছ্বাসে, আঘাতে-প্রত্যাঘাতে প্রায়শ বিক্ষত ১৬ কোটি মানুষের এই ক্ষুদ্র বদ্বীপের সার্থক মুখচ্ছবি তিনি। প্রাকৃতিক দুর্যোগের কাছে হার না মানা বাংলাদেশের মতোই বার বার নজির গড়েন উন্নত শিরে ঘুরে দাঁড়ানোর।


২০১৭-০৭-২৭ ১:৩৭:৪০ এএম