আরো বড় শাস্তি পেতে যাচ্ছেন সাব্বির 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাব্বির রহমান/ফাইল ফটো

ঢাকা: মাঠে ও মাঠের বাইরে অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে এর আগে টাইগার হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমানকে নগদ ২০ লাখ টাকা জরিমানা, ৬ মাস ঘরোয়া ক্রি‌কেট থেকে বহিষ্কার এবং জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছিল বাংলাদেশ ক্রি‌কেট বোর্ড (বিসিবি)। এবার বোধ হয় এর চাইতেও বড় শাস্তি পেতে যাচ্ছেন তিনি।

ঘটনার সূত্রপাত সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সিরিজে। ওই সফরে তার বাজে পারফরম্যান্সের কারণে ফেসবুকে একভক্তের পোস্টের জের ধরে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন সাব্বির। পরে যদিও তার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে ঘটনা অস্বীকার করেছিলেন সাব্বির। এরসাথে যোগ হয়েছে একাধিক নারীঘটিত অভিযোগ। যা ই‌তোম‌ধ্যেই বিসিবি'র শৃঙ্গলা বিভাগে এসে জমা হয়েছে। পাশাপাশি জাতীয় দলে তার অব্যাহত হতশ্রী পারফরম্যান্স তো আছেই। 

এসব বিষয় বিবেচনায় নিয়ে অচিরেই তার বিরুদ্ধে আরো বড় শাস্তি শোনাবে বাংলাদেশ ক্রি‌কে‌টের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি।  

মঙ্গলবার (১৪আগস্ট) বিসিবির মিডিয়া লাউঞ্জে সাংবাদিকদের তেমনই ইঙ্গিত দিলেন বিসিবির ক্রি‌কে‌ট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

'অবশ্যই এই ধরনের সমস্যায় আমরা তো অ্যাকশানে যাবো। এর আগেও আমরা অনেকবার অ্যাকশানে গিয়েছি, এবারো সেটা নিয়ে আমরা আলাপ আলোচনা করব এবং সিরিয়াস অ্যাকশান নিব। আমরা চাই না কেউ বাংলাদেশ ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করুক।'

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এইচএল/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু ১০ জানুয়ারি
মেন্ডিসকে তুলে নিলেন মোস্তাফিজ
নারীর উন্নয়নে বদলে যাচ্ছে জীবন ধারা
স্ত্রীর পরকীয়ার জেরে খুন হয় চা বিক্রেতা মামুন
‘বন্দুকযুদ্ধে’ মোশাররফ হত্যা মামলার প্রধান আসামি নিহত
লাল-সবুজে একাকার সূর্যোদয়ের দেশ
ভারতকে হারিয়ে সাফ শিরোপা মালদ্বীপের
মাধবপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে রিমাকে হত্যা করে ৩ ঘাতক
প্রেমের টানে ভারতীয় তরুণী বাংলাদেশে
ধামরাইয়ে বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ জাতীয় স্কুল বিতর্ক