মোস্তাফিজকে নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের টুইট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোস্তাফিজুর রহমান/ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজ না খেলতে পারলেও ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে বেশ ভাল পারফরম্যান্স করেছেন বাংলাদেশের অন্যতম সেরা বোলিং অস্ত্র মোস্তাফিজুর রহমান। এই দুই সিরিজের ৬ ম্যাচে তার উইকেটসংখ্যা ১৩। আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তার দুর্দান্ত বোলিং দলের ২-১ ব্যবধানে সিরিজ জয়ে আরও বেশি ভূমিকা রেখেছে।

টি-টোয়েন্টি সিরিজে ৩ ম্যাচে কাটার মাস্টারের উইকেট সংখ্যা ৮, যা তাকে সিরিজের সর্বোচ্চ উইকেটশিকারির অবস্থান এনে দিয়েছে। আর তাই তার বোলিংয়ে মুগ্ধতা প্রকাশ করেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তার দল মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলে তিনবারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল টুইটার পেজে মোস্তাফিজের প্রশংসা করেছে।

মোস্তাফিজকে নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের টুইট-ছবি: সংগৃহীত

সোমবার (০৬ জুলাই) মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল টুইটার পেজে লেখা হয়েছে, 'উইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচে ৮ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারি হয়েছে মোস্তাফিজ এবং চ্যাম্পিয়নদের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ জয়ে রেখেছে গুরুত্বপূর্ণ ভূমিকা।'

আরও একটি টুইটে বাংলায় বলা হয়, 'ম্যাচ: ০৩, উইকেট: ০৮। মোস্তাফিজুর রহমান ফিরে এলো আরো উদ্যমের সাথে।'

সাম্প্রতিক সময়ে মোস্তাফিজের পারফরম্যান্স নিয়ে অনেক সংশয় দেখা গিয়েছিল। বিশেষ করে গত আইপিএলে ৭ ম্যাচে ৭ উইকেট নেওয়ার পর তাকে নিয়ে অনেকের মধ্যেই আশার দোলাচল দেখা গেছে। 

আর দেশে ফেরার পর তার ইনজুরিতে পড়ায় সংশয় আরও বাড়িয়ে দেয়। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছেন এই বাঁহিাতি। তার এমন বোলিং দলের জয়ের পাশাপাশি নজর কেড়েছে সমর্থকদেরও। এবার তার ভারতীয় ফ্র্যাঞ্চাইজির এমন বার্তা নিঃসন্দেহে খুশির খবর।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
বিকাশের মানি লন্ডারিং বিষয়ক কর্মশালা
মিরকাদিমের ধবল গরু মিললেও দাম চড়া
খুলনায় নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়
মহিষের কৃত্রিম প্রজনন কেন্দ্র ঘোচাবে দারিদ্র্য
ছাত্রদল নেতা রাজু হত্যায় ৩৫ জনকে আসামি করে মামলা
সুনামগঞ্জে অ্যাম্বুলেন্সের চাপায় মারা গেলো মেছো বাঘ
শোক দিবস উপলক্ষে হিজড়া শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠান
সমস্যা সংকটের কথা বড় পর্দায় তুলে আনতেন মাসুদ ও মিশুক
বরিশালে মাদক মামলায় একজনের যাবজ্জীবন
জাতীয় শোক দিবস পালনে টুঙ্গিপাড়া আসছেন প্রধানমন্ত্রী