ম্যালকম নিয়েছো মেসিকে দাও, নইলে মামলা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যালকম ও লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

বার্সেলোনা যেন এক কথায় ‘ছিনতাই’ করেছে ম্যালকমকে। তাকে কেনার ব্যাপারে আলোচনা অনেকটাই এগিয়ে রেখেছিল এএস রোমা। কিন্তু ভোজবাজির মতো ব্রাজিলিয়ান তারকা ম্যালকমকে নিয়ে নেয় বার্সেলোনা। এ বিষয়ে বেশ ক্ষেপে গিয়েছেন রোমা সভাপতি জেমস পালোত্তা। হয়তো এই ক্ষোভ থেকেই বললেন, ম্যালকমকে নিয়েছো, এবার মেসিকে দাও।

৩৬.৫ মিলিয়ন পাউন্ডে পাঁচ বছরের জন্য ম্যালকমের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে কাতালান ক্লাব বার্সেলোনা। আর এর ফলে রোমার এক প্রকার শত্রুতেই পরিণত হয়েছে বার্সেলোনা। কাতালানদের বিরুদ্ধে আইনি লড়াইয়ে যাওয়ারও হুমকি দিয়েছে তারা। শুধু ম্যালকমের পরিবর্তে লিওনেল মেসিকে দিলে বার্সেলোনাকে ক্ষমা করবে বলে জানিয়ে দিয়েছেন পালোত্তা।

জেমস পালোত্তা বলেন, ‘বার্সেলোনা এসে আমাদের কাছে ক্ষমাপ্রার্থনা করেছে। যদিও আমি তাদের ক্ষমা করছি না। দুটি শর্তের যেকোনো একটি মানলেই কেবল আমি ক্ষমা করব। এক. ম্যালকমকে তারা আমাদের কাছে ফিরিয়ে দিক, যা সম্ভবত না। দুই. শুভেচ্ছার নিদর্শন হিসেবে তারা অন্তত আমাদের কাছে মেসিকে পাঠিয়ে দিতে পারে! যদি মেসিকে আমাদের ক্লাবে দিয়ে দেয়, এটাই হবে তাদের ক্ষমা পাওয়ার একমাত্র উপায়’।

যদিও এখনও ব্রাজিলের জাতীয় দলে খেলার সুযোগ পাননি ২১ বছর বয়সী ম্যালকম। তবে এরইমধ্যে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ক্লাব বোর্দোর হয়ে নজরে পড়েছেন। ৮৪ ম্যাচে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ২০ বার। আর সতীর্থদের দিয়ে করিয়েছেন ১৩ গোল।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এমকেএম/এনএইচটি

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল বার্সেলোনা মেসি
সাংবাদিক হেনস্তা: হলছাড়া হলেন ছাত্রলীগের সাবেক হলসভাপতি
গোলাম সারওয়ারের মৃত্যুতে বরিশালে বিভিন্ন মহলের শোক
ধারণার চেয়েও বেশি ক্ষতিকর ই-সিগারেট
জাতীয় শোক দিবস উপলক্ষে কেরানীগঞ্জে চলচ্চিত্র প্রদর্শনী 
দুই ট্রাকের ধাক্কায় প্রাণ গেল চালকের সহকারীর
১৫ আগস্টে শহীদদের স্মরণে বরিশালে প্রদীপ প্রজ্জ্বলন
সাভারে সাবেক এমপিসহ ৩শ’ জনের বিরুদ্ধে মামলা 
জিজ্ঞাসাবাদের জন্য ঢাবি ছাত্রীকে নিয়ে গেছে ডিবি
অসুস্থ সাবেক ভিসি ও মুক্তিযোদ্ধার পাশে মেয়র লিটন
প্রবীণ সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে ক্র্যাবের শোক