গ্রিজমানকে উরুগুয়ের প্রেসিডেন্টের আমন্ত্রণ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে উরুগুয়ের পতকা জড়িয়ে গ্রিজমান, পাশে উরুগুয়ের প্রেসিডেন্টের আমন্ত্রণপত্র- ছবি: সংগৃহীত

বিশ্বকাপজয়ী ফরাসি তারকা আঁতোয়া গ্রিজমানকে উরুগুয়েতে ঘুরতে যাওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট তাবারি ভাসকুয়েজ।

ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা গ্রিজমানের উরুগুয়ে প্রীতি নতুন নয়। বিশ্বসেরা হওয়ার পরও সংবাদ সম্মেলনে উরুগুয়ের পতাকা জড়িয়ে উপস্থিত হওয়া নিয়ে আলোচনা তো কম হয়নি। তার এই উরুগুয়ে প্রীতি ছুঁয়ে গেছে দেশটির প্রেসিডেন্টক তাবারি ভাসকুয়েজকেও। তাইতো গ্রিজমানকে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন তিনি।

আমন্ত্রণপত্রে ভাসকুয়েজ লিখেছেন, মস্কোতে আন্তর্জাতিক সংবাদ সম্মেলনে সে (গ্রিজমান) আমাদের দেশের জাতীয় পতাকা গায়ে জড়িয়ে উপস্থিত হয়েছে এজন্য তাকে আমি ধন্যবাদ জানাই।

অ্যাতলেটিকো মাদ্রিদে গ্রিজমানের অনেক উরুগুইয়ান বন্ধু ও সতীর্থ আছে। এর আগে গ্রিজমানকে কার্লোস বুয়েনো, দিয়েগো গদিন ও অন্যদের আমন্ত্রণে উরুগুয়ে যাওয়ার খবর জানতে পেরে তাকে ব্যক্তিগত আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নেন দেশটির প্রেসিডেন্ট।

‘তাকে স্বাগত জানানো ও তাকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানাতে পারলে আমার জন্য সেটা অনেক সম্মানের বিষয় হবে’, চিঠিতে লিখেছেন উরুগুয়ের প্রেসিডেন্ট।

ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রো, ফরাসি জনগণ এবং ফরাসি ফুটবল দলের সকল সদস্যদের বিশ্বকাপ জেতার জন্য অভিনন্দন জানিয়েছেন উরুগুয়ের প্রেসিডেন্ট। তিনি নিজেও ফুটবলভক্ত। নিজ দেশের ফুটবল সম্পর্কিত বিষয়ে ভূমিকাও রাখেন তিনি।

বাংলাদেশ সময় ১৫০৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এমএইচএম/এমএমএস

যে শহর দাপিয়ে বেড়ায় আদুরে বিড়াল!
নাট্যব্যক্তিত্ব শম্ভু মিত্রের জন্ম
পল্লবীতে রিজার্ভ ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৯
ট্রাক ভর্তি গরু ফেরত যাচ্ছে
ঈদের আমেজ আসামিদের ‘অস্থায়ী আবাসেও’
আনোয়ারায় প্রবাসী সিআইপির বিনামূল্যের চিকিৎসা ক্যাম্প
সাড়ে ১৮ লাখ টাকায় বিক্রি হলো ‘রাজা বাবু’
শেষ দিনে গরুর বাজারে জমজমাট বিকিকিনি
ইচ্ছে থাকলেও হাট ছাড়তে পারছেন না ব্যবসায়ীরা
বি. চৌধুরী ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন ২৩ আগস্ট