সুয়ারেজকে পিএসজিতে চান নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুয়ারেজ ও নেইমার-ছবি: সংগৃহীত

নেইমারের রিয়ালে যাওয়ার গুঞ্জনের মধ্যেই নতুন এক খবর। এবার সাবেক বার্সা সতীর্থ লুইস সুয়ারেজকে পিএসজিতে দেখতে চান ব্রাজিলিয়ান তারকা।

উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজকে ‘বিজয়ী’ হিসেবে ভাবেন নেইমার জুনিয়র। তাকে দলে চাওয়ার কারণ হিসেবে এটাকেই উদৃত্ত করেছে স্পোর্ট। তবে এর পেছনে পিএসজির আরেক উরুগুইয়ান তারকা এদিনসন কাভানির সাথে নেইমারের বনিবনা না হওয়াকেই মূল কারণ হিসেবে অভিহিত করেছেন অনেক ফুটবল বোদ্ধা।
 
অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, নেইমারের রিয়াল মাদ্রিদ যাওয়া হচ্ছে না। তার স্থলে চেলসির বেলজিয়ান তারকা ইডেন হ্যাজার্ডের দিকে চোখ দিয়েছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। এমনকি তার জন্য সদ্যবিদায়ী পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ৭ নম্বর জার্সিটিও নাকি বরাদ্দ করে রাখা হয়েছে।
 
ওদিকে দলে কাভানির উপস্থিতিও শুরু থেকেই মানতে পারছেন না নেইমার। তাই এক উরুগুইয়ানের স্থলাভিষিক্ত করতে আরেক উরুগুইয়ান তারকাকে চাইছেন বিশ্বের সবচেয়ে দামি তারকা। ক্লাবের সাথে নাকি আলোচনায় নেইমার বলেছেন যে, সুয়ারেজকে দলে ভেড়ালে তার সেরাটা বের করতে সহজ হবে।
 
তবে নেইমারের চাওয়া পূরণ হওয়া আদতে সম্ভব বলে মনে করছেন না অনেকে। কারণ, লা লিগার চ্যাম্পিয়নরা তাদের অন্যতম সেরা অস্ত্রকে হারাতে চাইবে না। দলের আক্রমণভাগের এক যোদ্ধা নেইমারকে তারা এক মৌসুম আগেই হারিয়েছে পিএসজির কাছেই। ‘এমএসএন’ ত্রয়ীর বাকি দুইজনের কাউকেই হাতছাড়া করতে চাইবে না বার্সা এটা অনুমেয়ই।
 
আর লিগ ওয়ান চ্যাম্পিয়নদের কাছে নিজেদের শক্তিক্ষয় হোক তাও চাইবে না কাতালান জায়ান্টরা। বরং আক্রমণভাগে শক্তি বাড়াতে অ্যাতলেটিকো মাদ্রিদের ফরাসি তারকা আঁতোয়া গ্রিজমানকে দলে ভেড়ানোর চেষ্টা করেছে গত মৌসুমের লা-লিগাজয়ী বার্সা।
 
বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৮
এমএইচএম/এমজেএফ

শেরে বাংলানগরে নয়, সচিবালয়েই হচ্ছে ‘টুইন টাওয়ার’
ভূমিকম্পে বেরিয়ে এলো প্রাচীন মন্দির
টাঙ্গাইলে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩
যেমন ছিল ‘ওৎজি’ মানবের খাবার
বদরগঞ্জের শোলার খোঁজে দূর-দূরান্তের মালিরা
যে শহরে কোটি টাকা আয় করেও গরিব!
তদবিরে বাড়তি চাল বরাদ্দ মিললেও মেলেনি বরাদ্দপত্র
বছরে ৫০ কোটি মেট্রিকটন ক্ষতিকর পোকামাকড় খায় পাখি
যেভাবে চালু করবেন জিমেইলের স্মার্ট কম্পোজ
জয়পুরহাটে ২৫ কোটি টাকা ব্যায়ে বটতলী সেতুর নির্মাণ শুরু