আইনি নোটিশ পেলেন কোহলি-আনুশকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কোহলি-আনুশকা। ছবি: সংগৃহীত

দেশের ভালো করতে গিয়ে এবার আইনি নোটিশ পেলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। নোটিশ পাঠিয়েছেন বলিউডেরই আরেক বাসিন্দা এক সময়ের শিশু শিল্পী হিসেবে পরিচিত আরহান সিং।

ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, আইনি নোটিশ পাঠানো হয়েছে একটি ভিডিওর ভিত্তিতে। কিছুদিন আগে, কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছিলেন। ভিডিওর ক্যাপশনে লেখা ছিলো, ‘দেখুন তারা কীভাবে রাস্তায় আবর্জনা ফেলছেন। গাড়িতে বসলেই তারা ভুলে যায় সব। এদের শাস্তি দেওয়া উচিত। আপনাদের সামনেও এমন কিছু ঘটলে আপনারাও একই কাজ করবেন।’ আর সেই ভিডিও নিয়ে এতো কিছু।

 

মূলত, ঘটনার দিন (১৫ জুন), গাড়িতে করে যাচ্ছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা। এসময় তিনি দেখতে পান তার পাশের গাড়ি থেকে এক ব্যক্তি প্লাস্টিক ছুড়ে রাস্তায় ফেলছেন৷ তা দেখে এক মুহূর্ত দেরি না করে তিনি নিজের গাড়ির গ্লাস নামিয়ে পাশে গাড়িতে বসে থাকা লোককে বকাঝকা দেন৷ আর যাকে তিনি বকা দিচ্ছিলেন তিনিই আরহান সিং। আর ওই সময়ের পুরো দৃশ্য নিজের মোবাইল ফোনে ভিডিও করেন কোহলি। পরে সেই ভিডিও আপলোড করে দেন।

 

আর ওই ভিডিও প্রকাশে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছেন বলে দাবি করেছেন আরহান সিং। তাই আইনজীবীর মাধ্যমে আনুশকা ও কোহলির বিরুদ্ধে তিনি আইনি নোটিশ পাঠিয়েছেন।

 

এ ব্যাপারে বিরাট কিংবা আনুশকার কোনো বক্তব্য জানা যায়নি। তবে আরহান সিং বলেছেন, ‘আমার আইনজীবী আইনি নোটিশ পাঠিয়েছেন। আমরা এখন তাদের জবাবের জন্য অপেক্ষা করছি।’

 

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ২৪ জুন, ২০১৮

এমকেএম/ওএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ছাঁটাইয়ের প্রতিবাদে না’গঞ্জে ড্রেজার শ্রমিকদের বিক্ষোভ
ফাইনালে প্রথম আত্মঘাতী গোলের ‘রেকর্ড’ মান্দজুকিচের
গ্রিজম্যানের পেনাল্টি গোলে ২-১ ব্যবধানে এগিয়ে ফ্রান্স
পটুয়াখালীতে অপহরণের তিনদিন পর তরুণী উদ্ধার
সংসদে জামায়াত নিষিদ্ধের বিল আনার দাবি
প্রথম দিনেই এসকে ট্রিমসের প্রতি শেয়ারে লাভ ৩২ টাকা
পেরিসিচের গোলে সমতায় ক্রোয়েশিয়া
আত্মঘাতী গোলে এগিয়ে গেল ফ্রান্স
বিদ্যুতের খুঁটিতে আগুন, অল্পের জন্য রক্ষা পাশের ভবন
সভ্য সমাজের ভিত্তি হলো আইন