টাইগারদের ক্যারিবীয় প্রস্তুতির দ্বিতীয় দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: চলতি মাসের প্রথম সপ্তাহে টাইগারদের হেড কোচের দায়িত্ব নেয়ার পর ২০ জুন থেকে কাজ শুরু করেছেন ইংলিশ কোচ স্টিভ রোডস। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে ওই দিন থেকেই আনুষ্ঠানিক অনুশীলন শুরু করেছে লাল সবুজের দল।

প্রথম দিনের এক সেশনের প্রস্তুতিতে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ের পাশাপাশি ছিল ফিটনেস অনুশীলনও। শিষ্যদের প্রস্তুতির পুরোটাই এদিন দেখেছেন নতুন হেড কোচ স্টিভ। কিন্তু কোনো নির্দেশনা দেননি তিনি।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবৃহস্পতিবার (২১জুন) ছিল দুই সেশনের অনুশীলন। সকাল সাড়ে ৮ টা থেকে শুরু হয়ে প্রথম সেশন শেষ হয়েছে লাঞ্চ বিরতিতে। দ্বিতীয় সেশন হয়েছে লাঞ্চ বিরতির পর থেকে বিকেল ৩টা পর্যন্ত।

আগের দিনের ধারাবাহিকতায় এদিনও শুধুই স্কিল অনুশীলন অর্থাৎ ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে  টাইগাররা ঘাম ঝড়িয়েছেন। হেড হেড কোচ স্টিভও যথারীতি দুই সেশনেই উপস্থিত ছিলেন। কিন্তু এদিনও তার কাছ থেকে শিষ্যদের বিশেষ কোনো নির্দেশনা মেলেনি।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএত সহজেই অবশ্য ধৈর্য হারাচ্ছেন না টাইগাররা। নাম প্রকাশে অনিচ্ছুক এক সিনিয়র সদস্য জানালেন, 'এখনই হয়তো উনি কোনো টিপস দেবেন না। ওয়েস্ট ইন্ডিজ গিয়ে অনুশীলনে হয়তো পাব।'

স্টিভ বোধ হয় এভাবেই ভেবেছেন। আপাতত শিষ্যদের পরখ করে দেখবেন। কার কোথায় দুর্বলতা, শক্তির জায়গা সেটা বোঝার পর অভিজ্ঞতার ঝুলি থেকে নির্দেশনা বের করে দেবেন।

ক্যারিবীয়দের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজকে সামনে রেখে দেশে আয়োজিত তিন দিনের প্রস্তুতি শেষ হবে শুক্রবার।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ২১ জুন, ২০১৮
এইচএল/এমএমএস

কারাগার থেকে মুক্তি পেলেন সমর চৌধুরী
যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে ফেসবুক ডাউন
সচিব হলেন ৫ কর্মকর্তা
ত্রিপুরায় আগুনে পুড়ে ছাই সাত দোকান
কূটনীতিকদের মানবাধিকারের ‘প্রামাণ্যচিত্র’ দেখালো বিএনপি
‘কার্লাইলের কাজটা অসৌজন্যমূলক’
শিক্ষাঙ্গনে মাদকবিরোধী ক্লাস নিলেন র‌্যাব অধিনায়ক
রবীন্দ্রনাথ-নজরুল মানুষকে প্রাধান্য দিয়েছেন
চাকরি দেয়ার নামে প্রতারণা, অতপর…
২০ বছরেই শত কোটি ডলারের মালিক যে তরুণী