নেইমার নন, গ্রিজম্যানকে চান মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবিঃ সংগৃহীত

বিশ্বকাপের প্রস্তুতি নিতে স্পেনের বার্সেলোনায় অবস্থান করছে আর্জেন্টিনা দল। অনুশীলনের ফাঁকে সতীর্থদের নিজের রেস্টুরেন্টে দাওয়াত দিয়ে খাওয়ালেন লিওনেল মেসি। তারই এক ফাঁকে স্থানীয় এক সংবাদমাধ্যমের সাথে আলাপ করেছেন তিনি।

আলাপচারিতায় প্রিয় বন্ধু নেইমারকে নিয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন মেসি। বন্ধু নেইমারকে এখনও মিস করেন তিনি। বার্সেলোনায় সুয়ারেজসহ এই ত্রয়ীর নাম ছিল ‘এমএসএন’।
 
কিন্তু গত বছর ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে পিএসজিতে পাড়ি দেন নেইমার। তার এই চলে যাওয়া বার্সার বাকি সতীর্থদের মতোই মানতে কষ্ট হয়েছে মেসির। গুঞ্জন উঠেছে নেইমারও এক মৌসুম প্যারিসে কাটিয়েই হাঁপিয়ে উঠেছেন। শোনা যাচ্ছে বার্সার লিগ প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদে যেতে পারেন নেইমার। যদিও বিশ্বকাপ শেষ হওয়ার আগে কিছুই নিশ্চিত না।
 
নেইমার নিজেই আর প্যারিসে থাকতে চাইছেন না বলে স্প্যানিশ মিডিয়ার খবরে প্রকাশিত হয়েছে। যেখানেই যান না কেন, সাবেক ক্লাব বার্সায় হয়তো আর ফেরা হবে না তার। একেতো বার্সার পক্ষ থেকে কোনো আগ্রহ প্রকাশ করা হচ্ছে না। দুই যে প্রক্রিয়ায় তিনি ক্লাব ছেড়েছেন তা নিয়ে স্পষ্ট অসন্তোষের রেশ আজও ন্যু ক্যাম্পে বিরাজ করছে। তাই বলে বন্ধুর প্রতি টান এতটুকু কমেনি মেসির।
 
নিজের মালিকানাধীন রেস্টুরেন্টে জাতীয় দলের সতীর্থ আর কোচিং স্টাফদের নিয়ে খাওয়া-দাওয়ার পর্ব শেষে স্থানীয় মুন্দো দেপোর্তিভোকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, “আমি আশা করি, নেইমার যদি এখানে ফিরে আসতে পারতো! কিন্তু বাস্তবে এটা কঠিন।”
 
আগামী মৌসুমে বিদায়ী ইনিয়েস্তার অধিনায়কত্বের আর্মব্যান্ড মেসির হাতে উঠবে। আসন্ন মৌসুম নিয়ে মেসি বলেন, “আমরা চ্যাম্পিয়নস লিগ ছাড়া আর একটা মৌসুমও কাটাতে চাই না।”
 
চ্যাম্পিয়নস লিগ জিততে হলে আরও একজন বড় তারকার প্রয়োজনীয়তা মেসিও অনুধাবন করেন। আর সেই বড় তারকা আর কেউ নন, অ্যাতলেটিকো মাদ্রিদের ফরাসি ফরোয়ার্ড আতোয়াঁ গ্রিজম্যান। মেসির চোখে গ্রিজম্যান গ্রেট খেলোয়াড়। তাকে দলে পেতে উন্মুখ মেসি বলেন, “সে (গ্রিজম্যান) গ্রেট খেলোয়াড় এবং আমরা একে অন্যকে বুঝতে পারবো।”
 
আর্জেন্টাইন অধিনায়ক গ্রিজম্যানের প্রশংসা করে আরও বলেন, “সে তার ক্যারিয়ারের অবিশ্বাস্য মুহূর্ত পার করছে। আমরা বিশ্বের সেরা দল হতে চাই এবং এর জন্য আমাদের সেরাদের খুঁজতে হবে।”
 
বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, জুন ০৮, ২০১৮
এমএইচএম

ঘরের ভেতর বৃদ্ধ দম্পতির মরদেহ নিয়ে রহস্য!
বিজয় উল্লাস করতে গিয়ে ব্রাজিল সমর্থকের মৃত্যু
বিশ্বকাপে স্পাইডারম্যান-আয়রনম্যান
বৃষ্টিতে নগরজুড়ে দুর্ভোগ
ফরিদপুরের ভাঙ্গায় বাস খাদে পড়ে নিহত ২
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ীর মৃত্যু
এমপিওর দাবিতে প্রতীকী অনশন করছেন শিক্ষকরা
অফস্ক্রিনে টম অ্যান্ড জেরি আমরা: ইশান
‘নাইজেরিয়া, দয়া করে মেসির জন্য জিতে যাও’
জিসিসি নির্বাচন: যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা