পর্তুগাল ক্যাম্পে যোগ দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুশীলনে রোনালদো। ছবি: সংগৃহীত

ঢাকা: ফুটবলের সবচেয়ে বড় উৎসব বিশ্বকাপের বাকি আর মাত্র ১০ দিন। এরইমধ্যে রাশিয়া বিশকাপের প্রস্তুতি নিতে পর্তুগালের অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচে স্পেনের বিপরীতে মাঠে নামবে রোনালদোর পর্তুগাল। ২৬ মে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলকে হারিয়ে টানা তৃতীয় শিরোপা জয়ের পর বিশ্রামে কাটিয়েছেন তারকা ফরোয়ার্ড রোনালদো। ১০ দিনের বিশ্রাম শেষে সোমবার (০৪ জুন) নিজের দেশের অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন তিনি।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার বরাবরই সংবাদ মাধ্যম ও ক্যামেরার কেন্দ্রবিন্দুতে থাকেন। আর তাই অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই এতোদিন নিরবে অনুশীলন করে যাওয়া পর্তুগীজ ক্যাম্পের দিকে সবার আকর্ষণ চলে গেছে। এছাড়াও রোনালদো রিয়ালে থাকবেন কি-না তা নিয়েও চলছে জোর আলোচনা।

অনেকেই বলছেন রিয়ালকে বিশ্বকাপে টেনে না আনাই ভালো, এতে বিশ্বকাপে রোনালদোর পারফরম্যান্সে প্রভাব পড়তে পারে। তবে তেমন কিছুই হবে না বলেই মনে করেন রোনালদোর সতীর্থ জাও মৌতিনহো। তিনি বলেন, ‘এটা তার (রোনালদো) উপর প্রভাব ফেলবে না, এমনকি দলের কারো উপরেই না। আমরা এখন সামনে এগোনোতেই মনোযোগ দিয়েছি। এখন আমরা একটা পরিপূর্ণ দল। সে আমাদের দলে অনেক বড় ভূমিকা রাখে। আমাদের কাছে মূল্যবান সম্পদ আছে এবং আমরা তার সম্মান করি।’

 বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ০৫, ২০১৮

এমকেএম/জেডএস

নিহত একরামের বাড়িতে জাতীয় মানবাধিকার কমিশন চেয়ারম্যান
কাঁচা রাস্তা রাখতে চাই প্রত্নতাত্ত্বিক নিদর্শন হিসেবে
বাজেট আলোচনায় খালেদা-তারেক নিয়ে সরব এমপিরা
হজ যাত্রীদের জন্য ঝিনাইদহে প্রশিক্ষণ কর্মশালা
সমাজে ন্যায় প্রতিষ্ঠার অন্যতম মাধ্যম সংবাদপত্র
গাইবান্ধায় নকল ওষুধ তৈরির কারাখানায় পুলিশের অভিযান
দুই বিশ্বকাপ ধরে রদ্রিগেজই সেরা
প্রথম ইউরোপিয় হিসেবে বাদ পড়লো পোল্যান্ড
বানেগাকে আঘাতের কথা কেউই অস্বীকার করেনি: মাসচেরানো
নির্বাচনী দায়িত্ব পালনে এসে মানবেতর জীবনযাপন পুলিশের