রোনালদিনহোর দুই নারীকে বিয়ের খবর ডাহা মিথ্যা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি- রোনালদিনহো ও তার দুই কথিত প্রেমিকা

ঢাকা: একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করছেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তী রোনালদিনহো। একদিন আগেই এমন খবরে সরগরম হয়ে উঠেছিলো ব্রাজিলসহ আন্তর্জাতিক সংবাদমাধ্যম। তবে এমন খবরকে ‘ডাহা মিথ্যা’ বলে সাব্যস্ত করলেন এই সাবেক বার্সা তারকা। 

বৃহস্পতিবার (২৫ মে) ব্রাজিলের ‘ও ডিয়া’ পত্রিকার একজন জনপ্রিয় কলামিস্ট তার কলামে দাবি করেন, দুই প্রেমিকাকে নিয়ে গত বছরের ডিসেম্বর থেকেই নিজের প্রাসোদপম বাড়িতে বাস করছেন সাবেক বার্সা তারকা। দীর্ঘদিন লিভ টুগেদার করার পর প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা নামের দুই প্রেমিকাকে চলতি বছরের আগস্টেই বিয়ে করতে চলেছেন রোনালদিনহো। আগামী আগস্টেই নাকি তাদের বিয়ের আয়োজনের প্রস্তুতি চলছে। সেই কলামে তিনি আরও দাবি করেন, দুই প্রেমিকাকে গত বছরের জানুয়ারিতেই নাকি বিয়ের প্রস্তাব ও আংটি পরিয়ে দেন রোনালদিনহো।

ব্রাজিলিয়ান ওই পত্রিকার কলামে রোনালদিনহোর কোন বক্তব্য তুলে ধরা হয়নি। ফলে খবরটি নিয়ে ধোঁয়াশা অবস্থার তৈরি হয়। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবারই নিজের আর-টেন নামের ব্র্যান্ডের উদ্বোধন অনুষ্ঠানে স্পোর টিভি নামে এক টেলিভিশন চ্যানেলে ‘ও ডিয়া’ পত্রিকার দাবির বিষয়ে মুখ খুলেন রোনালদিনহো। তিনি বলেন, ‘পুরো পৃথিবী আমাকে ফোন করছে। আমি বিয়ে করছি না। এটা ডাহা মিথ্যা।‘

ব্রাজিলিয়ান পত্রিকার কলামিস্ট আরও দাবি করেছিলেন, দুই প্রেমিকার জন্য দৈনিক খরচ হিসেবে ১৫০০ পাউন্ড বরাদ্দ করে রেখেছেন সাবেক বিশ্বসেরা ফুটবলার। সম্প্রতি বিদেশে বেড়াতে গিয়ে দুই প্রেমিকার জন্য একইরকম পারফিউম উপহার দেন তিনি। গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকাকে একইরকম আংটি উপহার দিয়ে বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। সাবেক বর্ষসেরা ফুটবলারের দেয়া বিয়ের প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছিলেন দুই প্রেমিকা। 

‘ও ডিয়া’ পত্রিকা আরও দাবি করেছিলো, রিও কার্নিভালে নিজের দুই প্রেমিকার জন্য ভিআইপি বক্স ভাড়া করেছিলেন রোনালদিনহো। আর এইসব তথ্য নাকি ফাঁস হয়েছে সাবেক ব্রাজিলিয়ান তারকার সাবেক প্রেমিকা জুলিয়ানা ডিনিজের বরাতে। ডিনিজের সঙ্গে ২০১১ সাল পর্যন্ত প্রেমের সম্পর্ক ছিল রোনাদিনহোর। 

প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা দু’জনই বেলো হরিজন্তে অঞ্চলের, যেখানকার ক্লাব অ্যাতলেটিকো মিনেইরাকে ২০১২ সালে কোপা লিবার্তাদোরস জেতাতে বড় ভূমিকা পালন করেন রোনালদিনহো। সেখানে থাকতেই নাকি তিনি সম্পর্কে জড়ান দুই নারীর সঙ্গে। তবে রোনালদিনহো কখনই সম্পর্কের কথা স্বীকার করেন নি। তবে তার বন্ধুরা নাকি তাদের দুইজনকে রোনালদিনহোর বাগদত্তা হিসেবেই দেখতেন। 

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ২৫ মে ২০১৮
এমএইচএম

মেসির জন্য কাঁদবে আর্জেন্টিনা
মেসিদের বিরুদ্ধে জয়টা সহজ ছিলো না: মদ্রিচ
সোনাইমুড়িতে বজ্রপাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু
মাদ্রাসা সুপারকে লাঞ্ছনার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার
ক্রোয়েশিয়ার কাছে আর্জেন্টিনার অসহায় আত্মসমর্পণ
আর্জেন্টিনার জালে তৃতীয় গোল ক্রোয়েশিয়ার
আর্জেন্টিনার জালে ক্রোয়েশিয়ার দ্বিতীয় গোল
রেবিচের গোলে এগিয়ে গেলো ক্রোয়েশিয়া
বিল-গ্যারান্টির বিপরীতে প্রভিশন রাখতে হবে না
গোলশূন্য সমতায় বিরতিতে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া