টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠী পুনর্গঠন

সুমন কুমার রায়, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠীর সভাপতি ইফতেখারুল অনুপম ও সাধারণ সম্পাদক জে সাহা জয়। ছবি সংগৃহীত

টাঙ্গাইল: পুনরায় গঠন করা হয়েছে টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠী। বৃহস্পতিবার (১৭ মে) সকালে শহরের নিরালা মোড়ে অবস্থিত সিডিসি মার্কেটে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ কমিটি পুনর্গঠন করা হয়েছে। 

এতে সভাপতি পদে ইফতেখারুল অনুপম ও সাধারণ সম্পাদক পদে জে সাহা জয়কে আগামী চার বছরের জন্য পুনরায় নির্বাচিত করা হয়। এই কমিটি ফুটবল বিশ্বকাপের এই সময়ে ব্রাজিল দলকে সমর্থনের পাশাপাশি টাঙ্গাইলের বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বিগত ১৯৯৪ সালে আব্দুল হামিদ ফরিদকে আহ্বায়ক করে ১১ সদস্যের টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠী প্রতিষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় চার বছর মেয়াদি এই কমিটি প্রতিবারের মতো এবারও পুনর্গঠন করা হয়েছে। 

উল্লেখ্য, টাঙ্গাইল জেলার বিভিন্ন শ্রেণি-পেশার ব্রাজিল ফুটবল ভক্তদের নিয়ে ২৪ বছর আগে গড়া এ সংগঠন টাঙ্গাইলের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ছাড়াও সামাজিক কার্যক্রমের সঙ্গেও জড়িত রয়েছে। 
২৩ সদস্যের নতুন কমিটির অন্য সদস্যরা হলেন-আব্দুল খালেক শিপন, কাজী দোয়েল, জাকির হোসেন খান সোহেল, তুশান্ত সাহা, মহিউদ্দিন সুমন, ইফতিয়ার তনুমন, সুমন কুমার রায়, শাহারিয়ার সিফাত, কাজল আর্য, সৈয়দ ফারহান মেজবাহ রায়াত, তানিয়া অনুপম, সাজেদুজ্জামান তমাল, ফারহানুল কবির, মাসুদ আব্দুল্লাহ, রনজিৎ রাজ সরকার, বিল্পব হাসান জাহিদ, এনায়েত করিম বিজয়, অন্তুদাশ হৃদয়, তোফায়েল আহমেদ রনি, শাহরিয়ার সৈকত ও এ আর রানা।
আসছে জুনে ২০১৮ ফিফা বিশ্বকাপের ২১তম আসর হবে রাশিয়ায়। আগামী (১৫ জুলাই) মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এবারের বিশ্বকাপে ব্রাজিল দলের প্রথম খেলা হবে আগামী (১৭ জুন)। প্রতিপক্ষ সুইজারল্যান্ড। 

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসআই

শেষ মুহূর্তে দক্ষিণ কোরিয়ার সান্ত্বনার গোল
চিচারিতোর গোলে ২-০ ব্যবধানে এগিয়ে মেক্সিকো
মাদক নয় টাকার নেশাই সড়ক দুর্ঘটনার কারণ!
দ্রুতই শুরু হচ্ছে এমপিওভুক্তির কার্যক্রম
ভেলায় চড়ে প্রথমার্ধে এগিয়ে মেক্সিকো
শেখ হাসিনার দক্ষ হাতে আ’লীগের উদ্দেশ্য বাস্তবায়ন হচ্ছে
বিমান হামলায় ৪৫ আইএস সদস্য নিহত, দাবি ইরাকের
কমিটি অনুমোদন নিয়ে ছাত্রলীগে ‘দ্বন্দ্ব’
সিলেটে ছাত্রদলের মিছিলে পুলিশের গুলি, আটক ১৮
ব্রেক্সিট: চূড়ান্ত গণভোটের দাবিতে লন্ডনে পদযাত্রা