বিশ্বকাপের ‘অফিসিয়াল থিম সং’ গাইবেন উইল স্মিথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাঁ থেকে উইল স্মিথ, ইরা ইস্ত্রেফি ও নিকি জ্যাম-ছবি: সংগৃহীত

প্রতিবারের মতো এবারও মাঠের বাইরে উন্মাদনা ছড়াতে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে প্রকাশিত হচ্ছে ‘অফিসিয়াল থিম সং’। এবার থিম সং গাইবেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ও র‌্যাপ সঙ্গীতশিল্পী উইল স্মিথ। তার সাথে পারফর্ম করবেন কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার ইরা ইস্ত্রেফি।

বিশ্বকাপের সব আয়োজন শেষ হলেও এবার ‘অফিসিয়াল থিম সং’ নিয়ে বেশ সময়ক্ষেপণ করেছে ফিফা। তবে ‘থিম সং’ ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হলেন মার্কিন অভিনেতা উইল স্মিথ। অভিনেতা তার মূল পেশা হলেও র‍্যাপ ঘরানার সঙ্গীতে তার জনপ্রিয়তা মোটেই কম নয়। গেটিং জিগি উইথ ইট, মেন ইনি ব্ল্যাক, সুইচ-এমন সব জনপ্রিয় গানের গায়ক স্মিথ। 

তবে দীর্ঘদিন বাদে তাকে আবার সঙ্গীতে ফিরতে দেখা গেলো। তাও বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া আসর ফুটবল বিশ্বকাপের থিম সং নিয়ে হাজির তিনি।

আগামী শুক্রবার (২৫ মে) রাশিয়া বিশ্বকাপের থিম সং রিলিজ করা হবে। গানের প্রযোজক মার্কিন সঙ্গীত প্রযোজক ডিপলো। গায়কের ভূমিকায় দেখা যাবে উইল স্মিথ, কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার পপস্টার ইরা ইস্ত্রেফিকে। নিকি জ্যাম লাতিন আমেরিকার জনপ্রিয় সঙ্গিত তারকা। উইল স্মিথের সাথে তাকে চলতি বছরের শুরুর দিকে বুদাপেস্টের এক স্টুডিওতে একসাথে কারাওকে নিয়ে গাইতে ও নাচতে দেখা গেছে। সেখানেই তৈরি হয়েছে এবারের থিম সং।

ফুটবল বিশ্বকাপে ‘থিম সং’ প্রথা চালু হয়েছিলো ১৯৬২ সালের চিলি বিশ্বকাপে। তারপর থেকে প্রতি আসরেই থাকে থিম সং। ১৯৯৮ সালে ফ্রান্স বিশ্বকাপে মার্কিন সঙ্গীত শিল্পী রিকি মার্টিনের 'দ্য কাপ অব লাইফ' জনপ্রিয়তার তুঙ্গে উঠা প্রথম থিম সং। তারপর ২০১০ সালে কে’নানের ওয়েভ ইন ফ্ল্যাগ, শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ আর ২০১৪তে পিটবুল-জেনিফার লোপেজের ‘ওলে ওলে’ পেয়েছিলো তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা। এবার ‘ম্যান ইন ব্ল্যাক’ তারকা কি চমক নিয়ে হাজির হচ্ছেন সেই অপেক্ষায় ‘থিম সং’ পিপাসীরা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ২৩ মে, ২০১৮
এমএইচএম/এমএমএস

কনটেইনার ভিত্তিক আমদানি-রপ্তানি চট্টগ্রাম নির্ভর
মেসি হ্যাটট্রিক করবেন, মাশরাফির অভয়!
মহালছড়িতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
প্রযোজক হচ্ছেন শ্রুতি হাসান
১০ মিনিটের যোগ দিয়ে দিন শুরু  
নাটোরে স্ত্রী হত্যায় স্বামীসহ দুইজনের মৃত্যুদণ্ড
টেকনাফে আড়াই কেজি স্বর্ণসহ যুবক আটক
ভাসমান মানুষের ছবিতে ৫ হাজার ডলার পুরস্কার!
রোনালদোর জার্সি চেয়েছিলেন রেফারি!
চুয়াডাঙ্গায় যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার