ট্রান্সফার গুজবে বিরক্ত নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদ তাকে কিনতে আগ্রহী, এমন গুজব ছড়িয়ে যাওয়ার পর সম্প্রতি শোনা যাচ্ছিলো ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডও নাকি তাকে দলে ভেড়াতে প্রস্তুতি নিচ্ছে। যাকে নিয়ে এতো গুজব সেই নেইমার এতোদিন মুখে কুলুপ এঁটে বসেছিলেন। তবে এবার আর নিজেকে সামলাতে পারলেন না। সোজা বলে দিলেন, এইসব গুজবে তিনি বিরক্ত।

গত বছর ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে এসে মাত্র এক মৌসুম কাটিয়েছেন। এরইমধ্যে তার দলবদলের নতুন গুঞ্জন ছড়িয়ে পড়েছে। প্যারিসের ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ ২০২২ সাল পর্যন্ত। কিন্তু তার আগেই তাকে নিয়ে উত্তপ্ত ইউরোপীয় ফুটবলের ট্রান্সফার মার্কেট।

একবার শোনা যাচ্ছে আগামী মৌসুমে রিয়ালে পাড়ি দেবেন, তো আবার শোনা যাচ্ছে ম্যানইউ’র কথা। অথচ পিএসজি জানিয়ে দিয়েছে নেইমার তাদের সঙ্গেই থাকবেন। প্যারিসের ক্লাবটির প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফি গত শনিবার (১২ মে) জানিয়ে দিলেন, ‘লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সাথে নেইমারের থাকা ২০০০ ভাগ নিশ্চিত।‘ এবার নেইমারও জানালেন একই কথা।

গত রোববার (১৩ মে) লিগ ওয়ানের মৌসুম সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কৃত করা হয় ব্রাজিলীয় তারকা নেইমারকে। সেই অনুষ্ঠানে নেইমার বলেন, ‘সবাই জানে আমি এখানে (পিএসজি) কি করতে বা কি উদ্দেশ্যে এসেছি। আমার লক্ষ্য এখন বিশ্বকাপ। এখন ট্রান্সফার নিয়ে কথা বলার সময় নয়। আমি এখন এটা (ট্রান্সফার গুজব) নিয়ে কিছুটা বিরক্ত।’

সদ্য সমাপ্ত লিগ ওয়ানে পিএসজির হয়ে ৩০ ম্যাচে ২৮ গোল করেছেন নেইমার। যদিও ফেব্রুয়ারিতে পায়ের ইনজুরিতে পড়ে মৌসুমের অনেকটা সময় মাঠের বাইরেই ছিলেন তিনি। বর্তমানে ইনজুরি থেকে সেরে উঠতে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন সাবেক বার্সা তারকা।

বাংলাদেশ সময়ঃ ১৫১৫ ঘণ্টা, ১৪ মে, ২০১৮
এমএইচএম/এমএমএস

মাদকবিরোধী অভিযানে কিশোরগঞ্জে আটক ৩৫
যারা আক্রমণ করছেন তারা হতাহত হচ্ছেন: স্বরাষ্ট্রমন্ত্রী
রাজবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মিস্ত্রির মৃত্যু
গাজীপুরে পাঁচ হাজার লিটার চোলাই মদসহ আটক ২
বরগুনায় পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২
‘আই ডোন্ট আন্ডারস্ট্যান্ড!’
একদিন পর ফের পতনবৃত্তে পুঁজিবাজার
নতুনভাবে যাত্রা শুরু করলো ‘সহজ’
একনেকে পদ্মাসেতুর রেলসংযোগসহ ১৬ প্রকল্পের অনুমোদন
বাড্ডায় বিষপানে যুবকের আত্মহত্যা