বিশ্বকাপই শেষ আলভেজের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

ব্রাজিল বিশ্বকাপ জয়ের স্বপ্ন যাত্রায় বড় এক ধাক্কাই খেল। ইনজুরির কারণে রাশিয়া যাওয়া হচ্ছে না রক্ষণভাগের তারকা ফুটবলার দানি আলভেজের। হাঁটুর ইনজুরির কারণে ছিটকে গেছেন এই প্যারিস সেন্ট জার্মেইর ডিফেন্ডার।

আলভেজ চোটটা পেয়েছেন গত মঙ্গলবার পিএসজির হয়ে কাপ ডি ফ্রান্সের ফাইনাল ম্যাচে। তবে সে সময় বলা হয়েছিল তার চোট ততটা গুরুতর নয়। কিন্তু শেষ পর্যন্ত সেলেকাওদের জার্সি গায়ে বিশ্বকাপে আর নামাই হচ্ছে না তার।

তবে ব্রাজিল ফুটবল কনফেডারেশন শুক্রবারে নিশ্চিত করে জানায়, টিম ডক্টর রদ্রিগো লাসমার আলভেজের সবকিছু পরীক্ষা করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেন, বার্সেলোনার সাবেক তারকা আগামী গ্রীস্মের (বিশ্বকাপ) আগে সুস্থ হতে পারছেন না।

এদিকে আলভেজের ছিটকে যাওয়ার পর বড় শূন্যস্থানই তৈরি হলো ব্রাজিল দলে। কেননা প্রায় এক দশক ধরে তিনি জাতীয় দলে গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে খেলেছেন। আর হলুদ জার্সিধারীদের ষষ্ঠ বিশ্বকাপ জয়ে দারুণ ভূমিকা রাখতে এ তারকা প্রতি সমর্থকদের বিশ্বাস ছিল।

এ নিয়ে দ্বিতীয় ডিফেন্ডার হিসেবে তিতের দল থেকে বিশ্বকাপ আসরে ছিটকে গেলেন আলভেজ। এর আগে গত মার্চে অ্যাতলেটিকো মাদ্রিদের ফিলিপ লুইজ চোট পেয়ে বিশ্বমঞ্চ থেকে দূরে সরে যান।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ১২ মে, ২০১৮
এমএমএস

ইফতারে জাকিরের ‘টক জিলাপি’  
কদর বাড়ছে হাতিয়ার মহিষের দইয়ের
ঢাকায় আসছেন থাই রাজকুমারী
স্কুলের টিন বিক্রি করতে গিয়ে ধরা পড়লেন প্রধান শিক্ষক
‌গাজীপুরে ইয়াবাসহ আটক ২
রবীন্দ্র সরোবরে ইফতার মেলা
বাজারের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ হাইকোর্টের
ছুটি ছাড়াই ২ বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত ডা. নাঈম
আর্জেন্টিনার মূল স্কোয়াডে দিবালা, নেই ইকার্দি!
অ্যাতলেটিকোকে তোরেসের বিদায়