চাচার নির্বাচনে পাকিস্তান টেস্ট দলেও ইমাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইমাম-উল-হক-ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্টকে ঘিরে দল ঘোষণা করেছে পাকিস্তান। আর ১৬ সদস্যের এই দলে নির্বাচক চাচা ইনজামাম-উল-হকের ফের আস্থা হলেন ভাতিজা ইমাম-উল-হক। প্রথমবারের মতো টেস্ট দলে আরও ডাক পেয়েছেন ফখর জামান, উসমান সালাউদ্দিন ও সাদ আলী।

গত বছরের অক্টোবরে তরুণ ইমামকে ওয়ানডে স্কোয়াডে নেওয়ায় সমালোচনা শুনতে হয়েছিল ইনজিকে। তবে চাচার আস্থার প্রতিদান দিয়েছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেকেই সেঞ্চুরি করে।

এই দলে জায়গা হয়নি অভিজ্ঞ ফাস্ট বোলার ওহাব রিয়াজের। ইনজুরির কারণে বাদ পড়েছেন দেশটির শীর্ষ টেস্ট স্পিনার ইয়াসির শাহ। এছাড়া ঘরোয়া ওয়ানডে কাপে সর্বোচ্চ রান সংগ্রহকারী শান মাসুদও ইনজুরির কারণে জায়গা পাননি।

আগামী ১১ মে ডাবলিনে আয়ারল্যান্ডের ইতিহাসে প্রথম টেস্টে মুখোমুখি হবে পাকিস্তান। পরে ইংল্যান্ডে ২৪ মে ও ১ জুন লর্ডস ও লিডসে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে সরফরাজ আহমেদ ও তার নেতৃত্বে দলটি।

পাকিস্তান স্কোয়াড: সরফরাজ আহমেদ, আজহার আলী, ইমাম-উল-হক, সামি আসলাম, হরিস সোহেল, বাবর আজম, ফখর জামান, সাদ আলী, আসাদ শফিক, উসমান সালাউদ্দিন, শাদাব খান, মোহাম্মদ আমির, মোহাম্মদ আব্বাস, হাসান আলী, রাহাত আলী, ফাহিম আশরাফ।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ১৫ এপ্রিল, ২০১৮
এমএমএস

তবু শিওরক্যাশকে উপবৃত্তি বিতরণের দায়িত্ব দিতে তোড়জোড়!
অনানুষ্ঠানিক অর্থনীতির প্রাধান্যে কর ব্যবস্থা ব্যাহত
জলবায়ুর বিরূপ পরিবর্তন ও বৈশ্বিক দায়
বিএনপির কর্মসূচির জায়গা পরিবর্তন
সালাহ-ফিরমিনো নৈপূণ্যে লিভারপুলের উড়ন্ত জয়
পাথরঘাটায় আগুনে পুড়েছে ১১ দোকান
ইয়াবাসহ র‌্যাবের হাতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আটক
অপো এফ৭ এখন দেশের বাজারে 
প্রাকৃতিক পরিবেশে যশোরের অরণ্য ভ্যালী কনভেশন সেন্টার 
মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ শিশুর মৃত্যু 

Alexa