চাচার নির্বাচনে পাকিস্তান টেস্ট দলেও ইমাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইমাম-উল-হক-ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্টকে ঘিরে দল ঘোষণা করেছে পাকিস্তান। আর ১৬ সদস্যের এই দলে নির্বাচক চাচা ইনজামাম-উল-হকের ফের আস্থা হলেন ভাতিজা ইমাম-উল-হক। প্রথমবারের মতো টেস্ট দলে আরও ডাক পেয়েছেন ফখর জামান, উসমান সালাউদ্দিন ও সাদ আলী।

গত বছরের অক্টোবরে তরুণ ইমামকে ওয়ানডে স্কোয়াডে নেওয়ায় সমালোচনা শুনতে হয়েছিল ইনজিকে। তবে চাচার আস্থার প্রতিদান দিয়েছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেকেই সেঞ্চুরি করে।

এই দলে জায়গা হয়নি অভিজ্ঞ ফাস্ট বোলার ওহাব রিয়াজের। ইনজুরির কারণে বাদ পড়েছেন দেশটির শীর্ষ টেস্ট স্পিনার ইয়াসির শাহ। এছাড়া ঘরোয়া ওয়ানডে কাপে সর্বোচ্চ রান সংগ্রহকারী শান মাসুদও ইনজুরির কারণে জায়গা পাননি।

আগামী ১১ মে ডাবলিনে আয়ারল্যান্ডের ইতিহাসে প্রথম টেস্টে মুখোমুখি হবে পাকিস্তান। পরে ইংল্যান্ডে ২৪ মে ও ১ জুন লর্ডস ও লিডসে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে সরফরাজ আহমেদ ও তার নেতৃত্বে দলটি।

পাকিস্তান স্কোয়াড: সরফরাজ আহমেদ, আজহার আলী, ইমাম-উল-হক, সামি আসলাম, হরিস সোহেল, বাবর আজম, ফখর জামান, সাদ আলী, আসাদ শফিক, উসমান সালাউদ্দিন, শাদাব খান, মোহাম্মদ আমির, মোহাম্মদ আব্বাস, হাসান আলী, রাহাত আলী, ফাহিম আশরাফ।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ১৫ এপ্রিল, ২০১৮
এমএমএস

ভিন্নরকম আইডি কার্ড!
বিএনপি নির্বাচনে এলে মহাজোটগতভাবে অংশ নেবে আ’লীগ
চিত্রনায়ক সালমান শাহ’র জন্ম
চুনারুঘাটে যুবক খুন
বানিয়াচংয়ে বিষপানে যুবকের মৃত্যু
রঙিন ধ্বনির প্রফুল্লতায় শেষ অনবদ্য ‘সুনাদ’
পটিয়ার ওসির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ
ব্যবসায়ী হত্যায় ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড
মন্দির নির্মাণের সহায়তায় মোস্তফা হাকিম ফাউন্ডেশন
ভারত-পাকিস্তান মহারণ দেখতে দুবাই যাচ্ছেন ইমরান খান