অনুজ্জ্বল সাকিবের দিনে উজ্জ্বল মোস্তাফিজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুজ্জ্বল সাকিবের দিনে উজ্জ্বল মোস্তাফিজ

ঢাকা: সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ব্যাটে বলে আলো ছড়াতে পারেননি বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে বল হাতে ৪ ওভারে ৩৪ রানের বিনিময়ে পেয়েছেন ১টি উইকেট।

আর ব্যাট হাতে ১২ বল থেকে সংগ্রহ করেছেন ১২ রান।

আইপিএলে এই দুই বাংলাদেশীর দ্বৈরথে সাকিব পারফরম্যান্সের দ্যুতি ছড়াতে না পারলেও কাটার স্পেশালিস্ট মোস্তাফিজ ঠিকই ছড়িয়েছেন। ৪ ওভার বল করে প্যাভিলিয়নের পথ দেখিয়েছেন হায়দ্রাবাদের ৩ ব্যাটসম্যানকে।

শুরুটা হয়েছিল হায়দ্রাবাদের ব্যাটিং ইনিংসের ৮ম ওভারের শেষ বলে। অধিনায়ক কেইন উইলিয়ামসনকে ব্যক্তিগত ৬ রানে তুলে দিয়েছেন ইশান কিশানেরর হাতে। দ্বিতীয় উইকেটটি পেয়েছেন ১৯তম ওভারের চতুর্থ বলে। টেল এন্ডার সিদ্ধার্থ কউলকে কট অ্যান্ড বোল্ড করে ফিরিয়েছেন শূণ্য হাতে।

তৃতীয় উইকেটটি এসেছে এক বল পরেই। আরেক টেল এন্ডার সন্দিপ শর্মাকে রানের খাতা তোলার সুযোগ না দিয়ে তুলে দিয়েছেন হার্দিক পান্ডিয়ার হাতে।

৪ ওভার বল করে দিয়েছেন ২৪ রান। বিনিময়ে ৩ উইকেট। ওভার প্রতি গড় রান ৬। ৪ দিয়েছেন ৩টি। তবে তার বল থেকে একটি ছয়ও আদায় করে নিতে পারেননি হায়দ্রাবাদ ব্যাটসম্যানেরা।

এর আগে বৃহস্পতিবার (১২ এপ্রিল) হায়দ্রাবাদের ঘরের মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৭ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ানস।

জবাবে জয়ের জন্য ১৪৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ৯ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে টুর্নামেন্টের টানা দ্বিতীয় জয় তুলে নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। 

সানরাইজার্সের রশিদ খান ৪ ওভারে ১৩ রান দিয়ে ১ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন। 

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৮
এইচএল/এমএইউ/

আইসিটি আইনে গণমাধ্যম প্র‌তি‌নি‌ধি‌দের মতামত চায় ক‌মি‌টি
চবিতে দুই দিনব্যাপী জাতীয় বিতর্ক উৎসব
ক্রেতা সেজে ইয়াবা বিক্রেতা আটক
ক্রিমিয়ার বিমানবন্দরে নামাজের কক্ষ বরাদ্দ
ক্যাপ্টেন আবিদ সুস্থ ছিলেন, প্লেনে ত্রুটি ছিল না
আ’লীগ-বিএনপির মেয়র প্রার্থীকে ব্যাখ্যা চেয়ে ইসির চিঠি
কৃষিশিল্পের ওপর করপোরেট ট্যাক্স কমানোর প্রস্তাব
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে নৌযান চলাচল শুরু
খাবারের মোড়ক ও পরিবেশনে প্লাস্টিককে ‘না’
জাপার ৯ বছরে দেশে গুম, খুন হয়নি

Alexa