ব্যাটে-বলে চালকের আসনে দক্ষিণাঞ্চল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কামরুল ইসলাম রাব্বি-ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চুতর্থ রাউন্ডের ম্যাচে পূর্বাঞ্চলের বিপক্ষে তৃতীয় দিন শেষে চালকের আসনে দক্ষিণাঞ্চল। ব্যাটে-বলে দুর্দান্ত খেলে ২৪৫ রানে এগিয়ে থেকে দিন শেষ করেছে নুরুল হাসান সোহান ও তার দল।

সিলেট আন্তর্জাতি ক্রিকেট স্টেডিয়ামে দক্ষিণাঞ্চলের প্রথম ইনিংসে ৪০৩ রানের জবাবে পূর্বাঞ্চল ৩০০ রানে গুটিয়ে যায়। ১০৩ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে তিন উইকেট হারিয়ে ১৪২ রান করেছে দক্ষিণাঞ্চল। হাতে আছে এখনও ৭ উইকেট।

দক্ষিণাঞ্চলের হয়ে প্রথম ইনিংসে সেঞ্চুরির দেখা পাওয়া তুষার ইমরান দ্বিতীয় ইনিংসে ৪৬ রানে অপরাজিত থেকে মাঠ ছোড়েছেন। তার সঙ্গী ২৯ রান করা সৌম্য সরকার। ৪২ রান করে বিদায় নেন ফজলে মাহমুদ। দুই ওপেনার শাহরিয়ার নাফিস (২৪) ও এনামুল হক বিজয় (০) অবশ্য খুব একটা সুবিধে করতে পারেননি।

পূর্বাঞ্চলের হয়ে দুটি উইকেট নিয়েছেন পার্টটাইম বোলার মোহাম্মদ আশরাফুল। এক উইকেট পান আবু জায়েদ রাহি।

এর আগে ৩ উইকেট হারিয়ে ৯৫ রানে তৃতীয় দিন শুরু করা পূর্বাঞ্চল ২০৫ রান যোগ করে আলআউট হয়। আগের দিনের অপরাজিত লিটন দাস ৭৫ রানে বিদায় নেন। মাঝের ব্যাটসম্যানরা আসা-যাওয়ার মিছিলে থাকলেও শেষ দিকে জাকির আলী (৭৬) ও মোহাম্মদ সাইফুদ্দিনের (৭৫, অপ) ব্যাটে ভালো সংগ্রহ পায় দলটি।

দক্ষিণাঞ্চলের হয়ে ৪ উইকেট তুলে নেন পেসার কামরুল ইসলাম রাব্বি। আর ৩টি করে উইকেট পান দুই স্পিনার আব্দুর রাজ্জাক ও নায়েম হাসান।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০১৮
এমএমএস

সিলেটে ডাকাতি-খুনের ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ২
যুব প্রতিবন্ধীদের আইসিটি প্রতিযোগিতা
সাতক্ষীরা সীমা‌ন্তে সোনার গহনা ও উট পা‌খির বাচ্চা জব্দ
যাত্রীবাহী বাস উল্টে আহত ৪
‘বন্দুকযুদ্ধে’ নিহত অজ্ঞাত ব্যক্তি ডাকাত, দাবি পুলিশের
এবারও সাতক্ষীরার আম যাবে ইউরোপে
৬০ ফুট সড়ক কার?
জয়পুরহাটের ৫ থানায় নষ্ট হচ্ছে কোটি টাকার মোটরসাইকেল
সামাজিক অপরাধ প্রতিরোধে নাগরিকের ভূমিকা
ওয়াটসনের ঝড়ো সেঞ্চুরিতে চেন্নাইয়ের জয়

Alexa