এক ফ্রেমে শচীন ও মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এক ফ্রেমে শচীন ও মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এ মৌসুমে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাঠ মাতাবেন বাংলাদেশের মোস্তাফিজুর রহমান। আসরটির মেগা নিলামে ২ কোটি ২০ লাখ ভারতীয় রুপিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের দলে চুক্তি হয় কাটার মাস্টারের। আর মুম্বাইর সঙ্গে ক্যাম্পে যোগ দিয়ে ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।

মুম্বাইর অনুশীলন থেকে শুরু করে বিভিন্ন ফটোসেশনে বেশ উচ্ছ্বসিত মোস্তাফিজ। তাকে নিয়ে বেশ আশাবাদী মন্তব্যও করেছেন দলটির অধিনায়ক রোহিত শর্মা।

এদিকে এবার এক ফ্রেমে ভারতীয় লিটল মাস্টার শচীন টেন্ডুলকারের সঙ্গে দেখা গেছে বাঁহাতি তারকা পেসার মোস্তাফিজকে। কিংবদন্তি এ ব্যাটসম্যানের সঙ্গে একটি ছবি তুলে টুইটারে পোস্ট করেন তিনি। যেখানে ক্যাপশনে লেখেন, ‘কিংবদন্তি শচীন স্যারের সঙ্গে দুর্দান্ত ও স্মরণীয় একটি মুহূর্ত কাটলো। তার সঙ্গে সাক্ষাৎ করে অসাধারণ লাগলো।

মুম্বাইর হয়ে প্রথম থেকে ছিলেন শচীন। একটা সময় দলের নেতৃত্বও দিয়েছেন তিনি। বর্তমানে তিনি ফ্র্যাঞ্চাইজিটির পরামর্শকের ভূমিকায় রয়েছেন।

এদিকে এক সাক্ষাৎকারে মোস্তাফিজ শুধু তার জন্য নয়, পুরো দলের জন্যই সমর্থন চাইলেন, ‘আমি কঠোর পরিশ্রম করে তাদের (সমর্থক) খুশি রাখার চেষ্টা করবো এবং আশা করবো তারাও আমাকে আরও বেশি ভালোবাসবেন। আশা করবো, সবাই একসঙ্গে হয়ে দলকে সমর্থন করবেন। শুধু মোস্তাফিজ নয়, গোটা দলকে সমর্থন দিন— এটাই আমার আশা।’

এ নিয়ে তৃতীয়বার আইপিএল আসরে মাঠে নামছেন মোস্তাফিজ। গত দু’বার তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছেন। ২০১৬ সালে হায়দ্রাবাদের চ্যাম্পিয়ন হওয়ার পেছনে বড় অবদান ছিল কাটার মাস্টারের। তবে ২০১৭ মৌসুমে মাত্র একটি ম্যাচে সুযোগ পেয়েছিলেন তিনি।

আজই (শনিবার, ০৭ এপ্রিল) উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে মুম্বাই। যেখানে তাদের প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। বাংলাদেশ সময় ম্যাচটি রাত সাড়ে আটটায় শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ০৭ এপ্রিল, ২০১৮
এমএমএস

দৌমা পরিদর্শনে রাসায়নিক বিশেষজ্ঞরা
কলা‌রোয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষক নিহত
সমুদ্র ও স্থল বন্দরে দুর্নীতি বন্ধে একগুচ্ছ সুপারিশ
গোবিন্দগঞ্জে নৈশকোচ-ট্রাক সংঘর্ষে নিহত ৪
কোপা দেল রে শিরোপা জিতলো বার্সা
হাতের লেখার জন্য শোকগাথা
গোবিন্দগঞ্জে ৬০০ পিস ইয়াবাসহ যুবক আটক
দোহারে মাদকদ্রব্যসহ বিক্রেতা আটক 
বাসদের আহ্বায়ক-সদস্য সচিবসহ নেতা-কর্মীদের মুক্তির দাবি
রাজাপুরে নির্মাণ শ্রমিককে হত্যা

Alexa