আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ইবি

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ইবি

ইবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়কে হারিয়ে চতুর্থ বারের মতো আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)।

শুক্রবার (০৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে ফাইনাল ম্যাচে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিকরা।

ম্যাচ শুরুর ২৩ মিনিটে ইবি টিমের স্ট্রাইকার রয়েল একটি গোল করেন। পরবর্তীতে দুই দলই আর কোনো গোলের দেখা না পাওয়ায় ১-০ তেই জয় পেয়ে মাঠ ছাড়ে ইসলামী বিশ্ববিদ্যালয়।

ম্যাচ শেষে বিশ্ববিদ্যালয়ের ফুটবলারদের তাৎক্ষণিক অভিনন্দন জানান উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা।

এর আগে সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মধ্যে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়কে ৪-১ গোলে হারিয়ে তৃতীয় স্থান অধিকার করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

খেলা শেষে বিকেলে পুরস্কার বিতরণী পর্ব অনুষ্ঠিত হয়। এতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমান, রাবি উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইবি টিমের কোচ অধ্যাপক ড. আক্তারুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

৩১ মার্চ ১৭টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ইসলামী বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল০৬, ২০১৮
টিএ

গীতাঞ্জলি জুয়েলার্সের নতুন শাখা উদ্বোধন
ভর্তি পরীক্ষার্থীদের পদচারণায় মুখর ইডিইউ
অনুভূতির রঙে সৃষ্টি-শান্তি-বিস্ময়
একতরফা নির্বাচনে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসতে চায়
৪৭ বছরেও মুক্তিযুদ্ধের ঘোষণাপত্র বাস্তবায়ন হয়নি
ময়মনসিংহে যুবককে কুপিয়ে হত্যা
বরিশালে বাসদের আহ্বায়ক-সদস্য সচিবসহ ৬ জন কারাগারে
কটিয়াদীতে ভাইয়ের হাতে ভাই খুন
ম্যাচ খেলতে ভারতীয় প্রতিবন্ধী ক্রিকেট দল বাংলাদেশে
আলফাডাঙ্গায় সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

Alexa