দু’বার আবেদন করেও ভারতের ভিসা পাননি সাবিনা-কৃষ্ণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কৃষ্ণা রানী ও সাবিনা খাতুন / ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ভিসা জটিলতায় ভারতীয় ফুটবল লিগ খেলার লক্ষ্য পূরণ হচ্ছে না বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুন ও অনূর্ধ্ব-১৬ দলের অধিনায়ক কৃষ্ণা রানীর! দু’বার আবেদন করেও প্রতিবেশী দেশটির ভিসা পাননি তারা।

সাবিনার সঙ্গে ইন্ডিয়ান উইমেন্স লিগে তামিলনাড়ুর সিথু এফসির হয়ে খেলার কথা কৃষ্ণার। সম্প্রতি এ নিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে সংবাদ সম্মেলনেরও আয়োজন করা হয়েছিল। দু’জনই অনেক গোলস্কোরিংয়ের টার্গেট সেট করে রেখেছিলেন।

আগামী রোববার (২৫ মার্চ) সাবিনাদের প্রথম ম্যাচ। বাংলাদেশে মহিলা লিগ হয় না। তাই প্রথমবারের মতো ভারতীয় লিগে খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ছিলেন সাবিনা ও কৃষ্ণা।

গত ১৪ মার্চ সাবিনা ও কৃষ্ণার ভিসা পাওয়ার কথা ছিল। ২২ মার্চ (বৃহস্পতিবার) দ্বিতীয় দফায়ও হয়নি। পাসপোর্ট ফেরত নিয়ে আসা হয়েছে। মহিলা দলের কোচ গোলাম রব্বানি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনবার মালদ্বীপ লিগ মাতানো সাবিনার হতাশাটাই হয়তো বেশি। বাফুফের মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার বলেছেন, ‘ভিসা নিয়ে যে সমস্যাটা হয়েছে, ভারতীয় মন্ত্রণালয়ের অনুমতি লাগবে। বিষয়টি যেহেতু আমাদের হাতে নেই, আমরা ওদের ক্লাবকে জানিয়েছি ব্যবস্থা নিতে। তারা ব্যবস্থা করতে পারলে সাবিনা ও কৃষ্ণা যাবে, না পারলে আর কিছু করার নেই।’

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, ২২ মার্চ, ২০১৮
এমআরএম

আজারবাইজানের জাদুঘরে কোরআনের ক্ষুদ্রতম পাণ্ডুলিপি
‘আমি হাসিনা দাদুর মতোই প্রধানমন্ত্রী হতে চাই’
সরকার দুর্যোগ মোকাবেলায় আগাম প্রস্তুতি নিয়েছে
‘এসিআই’ আগামীর সম্ভাবনার দ্বার
কোচিং না করায় ৩২ শিক্ষার্থীকে টিসি
কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ৩ দালালের দণ্ড
‘গরবা আওয়ামী লীগ’ থেকে দূরে থাকুন: সুজন
প্লাস্টিক খেলনায় ট্যারিফ মূল্য বাড়ানোর প্রস্ত‍াব
ঢাকা-চট্টগ্রাম রুটে অত্যাধুনিক ‘স্টার লাইন’ এসি বাস
ওমানে ‘বাংলাদেশ স্কুল’ মাঠের উন্নয়ন এগিয়ে চলছে

Alexa