শুরু হচ্ছে বসুন্ধরা কিংস অনূর্ধ্ব-১৭’র ট্রায়াল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: লাল-সবুজের ফুটবলে সুদিন ফিরিয়ে আনতে দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন বসুন্ধরা কিংসের অনূর্ধ্ব-১৭ দল গঠনের জন্য প্রথম রাউন্ডের ট্রায়াল শুরু হচ্ছে ২৩ মার্চ থেকে।ট্রায়াল অনুষ্ঠিত হবে বসুন্ধরা আবাসিক এলাকায় কিংসের নিজস্ব মাঠে।চলবে ১০ এপ্রিল পর্যন্ত।

ইতোপূর্বে ওপেন ট্রায়ালের জন্য ১৮ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চ পর্যন্ত বসুন্ধরা কিংস তার নিজস্ব ফেইসবুক পেইজে একটি ক্যাম্পেইন চালায়। ক্যাম্পেইনে সাড়া দিয়ে দেশ থেকে আবেদন করেন সাড়ে ৫ হাজার তরুণ ফুটবলার। এদের ভেতর থেকে যাচাই বাছাই করে প্রাথমিকভাবে দেড় হাজার ফুটবলার নির্বাচিত করা হয়।

নির্বাচিত এই ফুটবলাররাই আসন্ন এই ট্রায়ালে অংশ নেবেন।এখান থেকে বিচারক প্যানেল তাদের পছন্দমতো প্লেয়ার দ্বিতীয় রাউন্ডের জন্য বেছে নেবেন। আর এভাবে যাচাই বাছাই করে গঠন করা হবে বসুন্ধরা কিংস অনূর্ধ্ব-১৭ দল।ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএই লক্ষ্যে বুধবার (২১ মার্চ) বিকেলে বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা কিংসের ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বসুন্ধরা কিংসের সভাপতি মোঃ ইমরুল হাসান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের টেকনিক্যাল ডিরেক্টর বায়েজিদ আলম জুবায়ের নিপু, বসুন্ধরা গ্রুপের প্রেস ও মিডিয়া উপদেষ্ঠা আবু তৈয়ব, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার ও কোচ শফিকুল ইসলাম মানিক।

বসুন্ধরা কিংসের সভাপতি মোঃ ইমরুল হাসান তার বক্তব্যে বলেন, ‘দেশের ফুটবলের সোনালী দিনগুলো আবারও ফিরিয়ে আনতে হবে। আর এ জন্য আমাদের প্রয়োজন সারা দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা তরুণ প্রতিভাবান ফুটবলারদের খুঁজে বের করা। দেশের ফুটবলকে এগিয়ে নেয়ার প্রত্যয় নিয়েই যাত্রা শুরু করেছিল বসুন্ধরা কিংস। আর সেই লক্ষ্যের পথে এগিয়ে যাবার এক ধাপ এই ট্রায়াল।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা কিংসের সহ-সভাপতি শাহাদাত হোসেন, মোঃ কাউসার আহমেদ অপু, মোঃ মাকসুদুর রহমান ও জেনারেল সেক্রেটারি মিনহাজুল ইসলাম মিনহাজ সহ ক্লাবের উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ২১ মার্চ, ২০১৮
এইচএল/এমএমএস

আইসিটি আইনে গণমাধ্যম প্র‌তি‌নি‌ধি‌দের মতামত চায় ক‌মি‌টি
চবিতে দুই দিনব্যাপী জাতীয় বিতর্ক উৎসব
ক্রেতা সেজে ইয়াবা বিক্রেতা আটক
ক্রিমিয়ার বিমানবন্দরে নামাজের কক্ষ বরাদ্দ
ক্যাপ্টেন আবিদ সুস্থ ছিলেন, প্লেনে ত্রুটি ছিল না
আ’লীগ-বিএনপির মেয়র প্রার্থীকে ব্যাখ্যা চেয়ে ইসির চিঠি
কৃষিশিল্পের ওপর করপোরেট ট্যাক্স কমানোর প্রস্তাব
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে নৌযান চলাচল শুরু
খাবারের মোড়ক ও পরিবেশনে প্লাস্টিককে ‘না’
জাপার ৯ বছরে দেশে গুম, খুন হয়নি

Alexa