ধাওয়ানের স্ট্যাম্প উপড়ে দিলেন রুবেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফির পঞ্চম ম্যাচ ও নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। যেখনে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগারর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দলীয় ১০ম ওভার ধাওয়ানকে বোল্ড করে বাংলাদেশকে প্রথম ব্রেকথ্রু এনে দেন রুবেল হোসেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ১০ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৭১ রান করেছে ভারত। ব্যাটিংয়ে অপরাজিত আছেন রোহিত শর্মা (৩৩) ও সুরেশ রায়না।

দলীয় ১০ম ওভারের পঞ্চম বলে ওপেনার শিখর ধাওয়ানকে ব্যক্তিগত ৩৫ রানে সরাসরি বোল্ড করেন রুবেল হোসেন। ২৭ বলে ৫টি চার ও একটি ছক্কায় হাঁকান ধাওয়ান। 

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় খেলাটি শুরু হয়। টুর্নামেন্টে এ নিয়ে দ্বিতীয়বার মুখোমুখি দু’দল।

এর আগে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে হেরে যায়। তবে টুর্নামেন্টের আরেক দল স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে জিতে ঠিকই আসরে টিকে রয়েছে টাইগাররা। আর ভারত তিন ম্যাচ খেলে দুটিতে জয় ও এক ম্যাচ হেরেছে।

এ ম্যাচে বাংলাদেশ দলে একটি পরিবর্তন হয়েছে পেসার তাসকিন আহমেদের জায়গায় এসেছেন আরেক পেসার আবু হায়দার রনি। আর ভারতীয় দলে জয়দেব উনাদকাটের জায়গায় খেলছেন মোহাম্মদ সিরাজ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাশ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেদেহি হাসান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মানিশ পান্ডে, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), বিজয় শংকর, ওয়াশিংটন সুন্দর, শারদুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, যুজভেন্দ্র চাহাল।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ১৪ মার্চ, ২০১৮
এমএমএস

বাকেরগঞ্জে ট্রলারডুবিতে ২ শিশুর মরদেহ উদ্ধার
কলারোয়ায় জামাইয়ের চড়ে শ্বশুরের মৃত্যু
সাগরে ট্রলারডুবি: বাঁশখালীর ২১ মাঝিমাল্লা নিখোঁজ
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল শুরু
চাঁদপুর-ঢাকা নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ
আবারও চীন সফরে কিম জং উন
ঈদের ছুটি শেষে রোববার খুলছে চবি
অনুশীলনে নেই নেইমার, শঙ্কায় ব্রাজিল
ফরিদপুরে ঈদে দরিদ্রদের জন্য বরাদ্দ ৬০ বস্তা চাল জব্দ
প্রবীণ সাংবাদিক মঈনুল আলম আর নেই