পরকীয়ায় অভিযুক্ত শামির চুক্তি স্থগিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শামির বিরুদ্ধে খোদ তারই স্ত্রী হাসিন জাহান পরকীয়ার অভিযোগ তোলেন-ছবি: সংগৃহীত

স্ত্রীর দেয়া পরকীয়ার অভিযোগের পর ভারতের পেসার মোহাম্মদ শামির কেন্দ্রীয় চুক্তি আপাতত স্থগিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। জানা যায়, এই সিদ্ধান্ত নিয়েছেন সুপ্রিম কোর্ট নিযুক্ত বিসিসিআইয়ের পর্যবেক্ষক দলের প্রধান বিনোদ রাই।

বিনোদ মনে করেন, স্ত্রীর গুরুতর অভিযোগের পরে শামিকে বোর্ডের চুক্তিতে স্থান দিলে অনেক অস্বস্তিকর প্রশ্ন উঠতে পারত। বিশেষ করে শামির স্ত্রী যখন ভারতীয় পেসারের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও করেছেন।

বিনোদ রাই এর নেতৃত্বেই ঠিক হয়, শামির বিরুদ্ধে আনা অভিযোগ যদি তার স্ত্রী ফিরিয়ে নেন বা তিনি যদি নিষ্কলঙ্ক প্রমাণিত হন, তা হলেই তাকে চুক্তিতে ফিরিয়ে আনা হবে। সেই কারণে, কেউ বলছেন না যে, শামিকে বাদ দেওয়া হয়েছে। তার চুক্তি নিয়ে সিদ্ধান্ত মুলতবি রাখা হয়েছে।

এর আগে শামির বিরুদ্ধে খোদ তারই স্ত্রী হাসিন জাহান পরকীয়ার অভিযোগ তুললে তোলপাড় শুরু হয় ক্রিকেট পাড়ায়। অভিযোগ দিয়েই ক্ষান্ত দেননি তিনি, অন্য নারীদের সঙ্গে মোবাইল চ্যাটের স্ক্রিনশটও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন।

## আরও পড়ুন...কোহলির বেতন বাড়ল ৫ কোটি, ধাওয়ানের সাড়ে ৬!

এছাড়া কয়েকটি মেয়ের ছবি হাসিন ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেন শামি’স গালফ্রেন্ড। তবে যে অ্যাকাউন্টে এমন অভিযোগ তোলা হয়েছিল তা, এখন বন্ধ রয়েছে।

পরে হাসিন ভারতের এক সংবাদমাধ্যমকে জানায়, তিনি যা পোস্ট করেছেন তা কেবল নমুনা মাত্র, শামির আচরণ আরও খারাপ। তার সঙ্গে বিভিন্ন মেয়েদের সম্পর্ক রয়েছে। তিনি দাবি করেন শামির গাড়ি থেকে একটি লুকোনো ফোন পাওয়া গেছে সেখান থেকেই চ্যাটিংয়ের স্ক্রিনশট নেওয়া হয়।

এদিকে শামি নাকি তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন এমন অভিযোগও তুলেছেন হাসিন। আর এর প্রতিবাদে এবার তিনি আইনি সহায়তা নেওয়ার সিদ্ধান্তও নেন।

এমন অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন ভারতীয় তারকা পেসার শামি। টুইটারে তিনি জানান, যেসব অভিযোগ আনা হয়েছে তা, সম্পূর্ন মিথ্যে। আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য এমন ষড়যন্ত্র চলছে।

এর আগে শামির সঙ্গে আইপিএলে পরিচয় হয়েছিল কলকাতার মডেল কন্যা হাসিন জাহানের। এরপর ২০১৪ সালে দুজন বসেছিলেন বিয়ের পিঁড়িতে।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ০৮ মার্চ, ২০১৮
এমএমএস

নাট্যব্যক্তিত্ব শম্ভু মিত্রের জন্ম
পল্লবীতে রিজার্ভ ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৯
ট্রাক ভর্তি গরু ফেরত যাচ্ছে
ঈদের আমেজ আসামিদের ‘অস্থায়ী আবাসেও’
আনোয়ারায় প্রবাসী সিআইপির বিনামূল্যের চিকিৎসা ক্যাম্প
সাড়ে ১৮ লাখ টাকায় বিক্রি হলো ‘রাজা বাবু’
শেষ দিনে গরুর বাজারে জমজমাট বিকিকিনি
ইচ্ছে থাকলেও হাট ছাড়তে পারছেন না ব্যবসায়ীরা
বি. চৌধুরী ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন ২৩ আগস্ট
তারেকের নীলনকশায় ২১ আগস্ট হামলা: কাদের