বার্সায় সতীর্থদের সঙ্গে কুতিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

অনেক জল্পনার শেষে লিভারপুল থেকে বার্সেলোনার পাড়ি দেন ফিলিপ কুতিনহো। এর জন্য বার্সাকে অবশ্য গুনতে হয়েছে ১৬০ মিলিয়ন ইউরো। যেখানে ব্রাজিলিয়ান এ মিডফিল্ডার এখন ট্রান্সফারের ভিত্তিতে বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ দামি ফুটবলার।

কাতালান ক্লাবটিতে এসে ইতোমধ্যে মেডিকেল সেরে নিয়েছেন কুতিনহো। তবে মাঠে নামতে আরও তিন সপ্তাহের অপেক্ষা। চোটের কারণে এখনই জার্সি গায়ে চাপাতে পারছেন না তিনি। কিন্তু নতুন সতীর্থদের সঙ্গে ঠিকই পরিচয় পর্ব সেরে নিচ্ছেন।

নিচে দেখে নেওয়া যাক নতুন সতীর্থদের সঙ্গে কুতিনহোর কয়েকটি মুহূর্ত:...লুইস সুয়ারেজের সঙ্গে কুতিনহোর সম্পর্কটা অবশ্য পুরোনো, লিভারপুলে দু’জনে এক সঙ্গে দেড় বছর খেলেছিলেন।...সুয়ারেজ, পিকে, পাওলিনহো ও কুতিনহো খোশ মেজাজে ব্যস্ত।...হল্যান্ডের বার্সা গোলরক্ষক জাসপার সিলিসেনের সঙ্গে ক্লাব ক্যান্টিনে আলাপ করছেন কুতিনহো।...কোচ আর্নেস্টো ভালভার্ডের সঙ্গে কুতিনহো।

...

ক্লাব সতীর্থ হলেও জাতীয় দল ব্রাজিলে এক সঙ্গেই খেলেন কুতিনহো ও পাওলিনহো।

...

বার্সার সিনিয়র খেলোয়াড় জেরার্ড পিকের সঙ্গে হাসি খুশি কুতিনহো।...কাতালান ক্লাবের অধিনায়ক ও সবচেয়ে সিনিয়র আন্দ্রেস ইনিয়েস্তার সঙ্গে সেলফিতে মজেছেন কুতিনহো।...বার্সার জার্সিতে সমর্থকদের সামনে নিজেকে পরিচয় করিয়ে দিলেন কুতিনহো।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ১০ জানুয়ারি, ২০১৮
এমএমএস

নবম ওয়েজ বোর্ডের ‘সুখবর’ দিলেন নতুন প্রতিমন্ত্রী
বরিশালে বিএনপি নেতা গ্রেফতার, আগ্নেয়াস্ত্র উদ্ধার
পঞ্চগড়ে পরিবহন চলাচল বন্ধ
প্রীতিলতার স্মৃতিতে শ্রদ্ধা, চট্টগ্রাম ছাড়লেন প্রণব
ঐতিহাসিক ম্যাচে বিসিবির সাদামাটা উদযাপন
রাজধানীর খিলগাঁও থেকে যুবকের মরদেহ উদ্ধার
‘ব্র্যান্ডিং বাংলাদেশ’ নিয়ে আসছেন তারানা
জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ’র বোর্ড সভা ২৮ জানুয়ারি
কসবায় রেললাইন থেকে তরুণীর মরদেহ উদ্ধার
ফুটবলের আরেকটি তারার বিদায়




Alexa