বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

বিরূপ আবহাওয়ায় ক্রাইস্টচার্চে বুধবারের (১০ জানুয়ারি) অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের চারটি প্রস্তুতি ম্যাচই পরিত্যক্ত হয়েছে। বৃষ্টির কারণে মাঠ খেলার অনুপযোগী থাকায় একটি বলও গড়ায়নি। পাকিস্তানের বিপক্ষে নিজেদের ঝালিয়ে নেওয়া হলো না বাংলাদেশ যুবাদের।

ওয়ার্মআপ সূচির শেষ রাউন্ডের খেলা বৃহস্পতিবার (১১ জানুয়ারি)। বাংলাদেশের দু’টি ম্যাচ শেষ। দু’দিন আগে ব্যাটিং ব্যর্থতায় আফগানিস্তানের কাছে ৫৬ রানে হেরে যায় লাল-সবুজের জার্সিধারীরা। আফগানদের ২০৬ রানে অলআউট করে সহজ লক্ষ্যটাই কঠিন হয়ে পড়ে। দাপুটে জয় পেয়েছে পাকিস্তান অ-১৯ দল। নামিবিয়াকে ১৯০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে তারা।

আগামী ১৩ জানুয়ারি অ-১৯ বিশ্বকাপের দ্বাদশ আসরের পর্দা উঠবে। উদ্বোধনী দিনে নামিবিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। ‘সি’ গ্রুপের অপর দুই দল কানাডা ও ইংল্যান্ড। ১৬ দলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ‘ডি’ গ্রুপে পাকিস্তানের সঙ্গী আফগানিস্তান, আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কা।

‘এ’ গ্রুপে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের সামনে নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও কেনিয়া। বাংলাদেশে অনুষ্ঠিত গত আসরের (২০১৬) রানার্সআপ ভারতের সঙ্গে ‘বি’ গ্রুপে অস্ট্রেলিয়া, জিম্বাবুয়ে ও পাপুয়া নিউগিনি।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, ১০ জানুয়ারি, ২০১৮
এমআরএম

ভেড়ামারায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
বিষ দিয়ে ঘাস পোড়ানোয় কমছে জমির উর্বরতা
জবির সাবেক শিক্ষক রাজীব মীর আর নেই
দেশে প্রবাসী বিনিয়োগের প্রতিষ্ঠান বাড়ছে
সীমান্ত গ্রাম থেকে ২ লাখ রুপি মূল্যের গাঁজা জব্দ
ইমরান এইচ সরকারকে যুক্তরাষ্ট্র যেতে বাধার অভিযোগ
অনাস্থা ভোটে উৎরে গেলেন মোদী 
স্ত্রীর চিকিৎসা করাতে এসে দুর্ঘটনায় স্বামীর মৃত্যু
পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের নিহত
মাদক নির্মূলে রাজধানীতে সাইকেল শোভাযাত্রা