ত্রিদেশীয় ও শ্রীলঙ্কা সিরিজের টিকিট সহজ ডট কমে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ২০১৬ সালের ইংল্যান্ড ও আফগানিস্তান সিরিজের পর এবার আসন্ন ত্রিদেশীয় ও শ্রীলঙ্কা সিরিজের টিকিটও মিলবে সহজ ডট কমে। এর বাইরে ম্যাচ ডে ও তার আগের দিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের অদূরে সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথেও সশরীরে গিয়ে টিকিটি কেনা যাবে।

বাংলাদেশশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেয়া তথ্য মতে আগামী দুই-তিন দিনের মধ্যেই সহজ ডট কমে টিকিটি ছাড়া হবে।

টিকিট কাটতে সঙ্গে আনতে হবে জাতীয় পরিচয় পত্র, পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স, ছাত্র-ছাত্রীদের জন্য কলেজের পরিচয় পত্র হলেই চলবে এবং একটা মোবাইল নাম্বার লাগবে। প্রতিটি মোবাইল নাম্বারের বিপরীতে সর্বোচ্চ তিনটি টিকিট সংগ্রহ করা যাবে।

অথবা যে আইডি কার্ডটি ব্যবহৃত হবে তার বিপরীতে সংগ্রহ করা যাবে তিনটি টিকিট। অনলাইনে পেমেন্ট সম্পূর্ণ হলে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের বিভিন্ন আউটলেট থেকে টিকিটি সংগ্রহ করা যাবে।

প্রাথমিকভাবে সহজ ডট কমে ৩০-৪০ ভাগ টিকিট ছাড়া হবে। এরপর চাহিদা বৃদ্ধি পেলে পরিমান বাড়ানো হবে বলে জানালেন বিসিবি সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

ত্রিদেশীয় সিরিজের টিকিটি মূ্ল্য: বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ২০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ৩০০ টাকা, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ১৫০ টাকা এবং পূর্বদিকের গ্যালারি ১০০ টাকা।

শ্রীলঙ্কা সিরিজের জন্য ঢাকা, চট্টগ্রাম ও সিলেট ভেন্যুর টিকিটে থাকছে ভিন্ন ভিন্ন দাম।

চট্টগ্রাম টেস্টের টিকিট মূল্য (প্রতিদিন): গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, পশ্চিম দিকের গ্যালারি ৮০ ও পূর্ব দিকের গ্যালারি ৫০টাকা।

ঢাকা টেস্টের টিকিটি মূল্য (প্রতিদিন): বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ১০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ২০০ টাকা, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ৮০ টাকা ও পূর্বদিকের গ্যালারি ৫০ টাকা।

ঢাকায় অনুষ্ঠেয় প্রথম টি-টোয়েন্টি ম্যাচের টিকিট মূল্য: বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ২০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ৩০০ টাকা, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ১৫০ টাকা ও পূর্ব দিকের গ্যালারি ১০০ টাকা।

সিলেট ভেন্যুর দ্বিতীয় টি-টোয়েন্টির টিকিট মূল্য: গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, পশ্চিম দিকের গ্যালারি ১৫০ টাকা, গ্রিন হিল এরিয়া ও পূর্ব দিকের গ্যালারি ১০০ টাকা।

সোমবার (৮ জানুয়রি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ত্রিদেশীয় ও শ্রীলঙ্কা  সিরিজ নিয়ে আয়োজিত টিকেটিং পার্টনার ও কিট স্পন্সর ঘোষণা সংক্রান্ত এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসব তথ্য দেয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ৮ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বুধবার বিক্ষোভ কর্মসূচির ঘোষণা কোটা আন্দোলনকারীদের
আন্তঃমোবাইল ব্যাংকিং চালুর কাজ চলছে: পলক
মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ
সব ষড়যন্ত্র প্রতিহত করবে জনগণ: তাপস
ফতুল্লায় জন্মদিনের কথা বলে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ১
ব্যাংকিংখাত সাময়িক অস্থির: ইবিএল এমডি
চাটখিলে অস্ত্রসহ গ্রেফতার ২
গুপ্তধন সন্ধানে বুয়েটের সঙ্গে পরামর্শের পর সিদ্ধান্ত
আচরণবিধি লঙ্ঘনে প্রার্থীদের গুণতে হচ্ছে জরিমানা
ইন্দো-বাংলা ফার্মার আইপিওর তৃতীয় দফা তারিখ পরিবর্তন