বোলিং পরীক্ষা দিলেন আল আমিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বোলিং পরীক্ষা দিলেন আল আমিন-ছবি:সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বোলিং অ্যাকশন রিভিউ কমিটির কাছে পরীক্ষা দিলেন পেসার আল আমিন হোসেন। রোববার (৭ জানুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমির মাঠে নিজেকে শোধরানোর পরীক্ষায় অবতীর্ণ হন এই ২৮ বছর বয়সী ডান হাতি পেসার।

আল আমিনের বোলিং পরীক্ষার সময় মাঠের উইকেট ছয়টি ক্যামেরা বসানো হয়। আনুমানিক ৬ ওভার বোলিং করেন এই পেসার। এ সময় সেখানে উপস্থিত ছিলেন কোচ মোহাম্মদ সালাউদ্দিন ও বোলিং অ্যাকশন রিভিউ কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তবে তার পরীক্ষার ফলাফল তাৎক্ষণিক জানা যায়নি। জালাল ইউনুস জানিয়েছেন, ভিডিওতে তার বোলিং অ্যাকশন দেখে তবেই জানানো হবে। 

সদ্য সমপ্ত বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স’র হয়ে খেলা এই পেসার প্রথমে একটি ডেলিভারির কারণে অভিযুক্ত হন। বিপিএল শেষে ভিডিও বিশ্লেষণের মাধ্যমে রিভিউ কমিটি নিশ্চিত হন যে, তার বেশ কয়েকটি ডেলিভারেই ছিল ত্রুটিপূর্ণ। অভিযুক্ত হওয়ার পর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাউদ্দিনের কাছে বোলিং শোধরাতে কাজ করেন আল আমিন।

এর আগে ২০১৪ সালের সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম টেস্টে আল-আমিন হোসেনের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ ওঠে। পরে ওই বছরের নভেম্বরে চেন্নাইয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষায় পাস করে ফেরেন আন্তর্জাতিক ক্রিকেটে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ৭ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

প্রতিটি জেলায় বিমানবন্দর নির্মাণ করা হবে 
বুধবার বিক্ষোভ কর্মসূচির ঘোষণা কোটা আন্দোলনকারীদের
আন্তঃমোবাইল ব্যাংকিং চালুর কাজ চলছে: পলক
মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ
সব ষড়যন্ত্র প্রতিহত করবে জনগণ: তাপস
ফতুল্লায় জন্মদিনের কথা বলে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ১
ব্যাংকিংখাত সাময়িক অস্থির: ইবিএল এমডি
চাটখিলে অস্ত্রসহ গ্রেফতার ২
গুপ্তধন সন্ধানে বুয়েটের সঙ্গে পরামর্শের পর সিদ্ধান্ত
আচরণবিধি লঙ্ঘনে প্রার্থীদের গুণতে হচ্ছে জরিমানা