তাসকিন-সৌম্যকে বাদ দিয়ে বাংলাদেশ দল ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাদ পড়লেন তাসকিন-সৌম্য-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঘরের মাঠে আসন্ন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজকে কেন্দ্র করে প্রথম দুই ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ঘোষিত এই দলে বাদ পড়েছেন তারকা ফাস্ট বোলার তাসকিন আহমেদ ও ব্যাটসম্যান সৌম্য সরকার। আর দীর্ঘ দিন পর দলে ফিরেছেন ব্যাটসম্যান এনামুল হক বিজয়।

বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এই দল ঘোষণা করেন।যেখানে দলে আরও ফিরেছেন পেসার আবুল হাসান রাজু ও মোহাম্মদ মিঠুন।ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটাইগারদের সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে দলে ছিলেন সৌম্য, তাসকিন, মুমিনুল হক ও লিটন দাস। এবারের দলে এরা সবাই বাদ পড়লেন।

আরও পড়ুন...
**যে কারণে বাদ পড়লেন সৌম্য-তাসকিন
**নিজের ওপর ভরসা ছিল বিজয়ের

প্রোটিয়া সফরের সিরিজে চোটের কারণে মোস্তাফিজুর রহমান শেষ দিকে খেলতে পারেননি। তার জায়গায় সুযোগ পেয়েছিলেন পেসার শফিউল ইসলাম। তবে মোস্তাফিজ ফিট হয়ে ফেরায় শফিউল ছিটকে গেলেন।

বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার অংশগ্রহনে আগামী ১৫ জানুয়ারি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন জাতির টুর্নামেন্ট-ট্রাইনেশন। যা শেষ হবে ২৭ জানুয়ারি।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, সাব্বির রহমান, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, নাসির হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, আবুল হাসান রাজু, সানজামুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ০৭ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

কসবায় রেললাইন থেকে তরুণীর মরদেহ উদ্ধার
ফুটবলের আরেকটি তারার বিদায়
সরকারের ইঙ্গিতে ডিএনসিসি নির্বাচন স্থগিত
মাধবপুরে সেগুন কাঠ বোঝাই পিকআপ ভ্যান জব্দ
কমলনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
আনোয়ার গ্যালভানাইজিং-মিরাকলের পর্ষদ সভা ২১-২২ জানুয়ারি
ট্রাম্পের মাথায় কোনো গোলমাল নেই!
খুলনার পাটকল শ্রমিকদের লাল পতাকা মিছিল
নারায়ণগঞ্জের ঘটনায় সাংগঠনিক ব্যবস্থা
শাবিপ্রবি শিক্ষক সমিতির ত্রিমুখী লড়াই বৃহস্পতিবার




Alexa