হ্যালসলও বললেন বাংলাদেশই ফেভারিট

স্পেশাল করেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকায় অনুষ্ঠেয় আসন্ন ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক বাংলাদেশই ফেভারিট; কথাটি টাইগারদের দুই সিনিয়র ক্রিকেটার মাশরাফি, তামিম দুজনই বলেছেন। তাদের সাথে এবার সুর মেলালেন সহকারি কোচ রিচার্ড হ্যালসল।

মঙ্গলবার (৩ জানুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে সংবাদমাধ্যমকে এমন অভিমত ব্যক্ত করেছেন হ্যালসল। এমনি এমনি কথাটি বলেননি। সফরকারী শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের অংশগ্রহণে অনুষ্ঠেয় এই সিরিজে টাইগারদের ফেভারিট হিসেবে এগিয়ে রাখতে তাকে জ্বালানি যুগিয়েছে সম্প্রতি ভারতের বিপক্ষে লঙ্কানদের বাজে পারফরম্যান্সকে।

রিচার্ড হ্যালসল / ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমদ্বিতীয়ত লাসিথ মালিঙ্গাসহ অন্যান্য ডাকসাইটে সিনিয়র ক্রিকেটারদের দলে না থাকার ব্যাপারটিও তাকে নির্ভার থাকতে সাহায্য করছে। তৃতীয় কারণ হিসেবে তাকে আশার বাতিঘর দেখাচ্ছে মিরপুরের ভেন্যু। প্রিয় হোম অব ক্রিকেটে এক কথায় অপ্রতিরোধ্য টিম বাংলাদেশ। যেখানে ২০১৫ সাল থেকে এখন পর্যন্ত ১৬টি ওয়ানডের ১২টিতেই জয় নিয়ে মাঠ ছাড়ে লাল সবুজের জার্সিধারীরা।

আর চতুর্থত দলে টাইগার সিনিয়র ক্রিকেটারদের উপস্থিতি। হ্যালসলের মতে, ‘বড় বড় প্লেয়ারদের দলে থাকাটা হেড কোচ চলে যাওয়ার চাইতে বেশি গুরুত্বপূর্ণ। আমাদের কিন্তু কোনো বড় কিংবা তরুণ ক্রিকেটার ছেড়ে যায়নি। কিন্তু শ্রীলঙ্কার জন্য বিষয়টি কঠিনই। কেননা তাদের দলে মালিঙ্গার মতো ক্রিকেটার জায়গা পাচ্ছে না।’

মজার ব্যাপার হলো, আরেক প্রতিপক্ষ জিম্বাবুয়ে সম্পর্কে তিনি কোনো মন্তব্যই করেননি। তিনি মনে করেন আর নাই করেন, আপাতদৃষ্টিতে এই সিরিজে বাংলাদেশের সামনে তাদের উড়ে যাওয়ার কথা। কেননা ফরমেটটি কিন্তু মাশরাফিদের প্রিয় ওয়ানডে। তার উপর আবার খেলা হবে শের-ই-বাংলায়।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ৩ জানুয়ারি ২০১৮
এইচএল/এমআরএম

কমলগঞ্জে গ্রামবাসীর হাতে মারা পড়লো বুনো বিড়াল
জামানত হারালে খোয়া যাবে ১ লাখ ২৭ হাজার টাকা
‘বিগ বস’ বিজয়ী শিল্পা শিন্ডে
সিটি নির্বাচনে জয় পেতে ব্যাপক প্রস্তুতি আ’লীগের
পুলিশে কনস্টেবল নিয়োগ স্থগিত
সাবেক চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় মামলা
যমুনায় ডুবোচরে দেড় শতাধিক যাত্রীসহ লঞ্চ আটকা
একই সঙ্গে বেগুন ও লেবু চাষে সফল নাটোরের আজাহার
উইকিপিডিয়ার যাত্রা, কাদের নেওয়াজের জন্ম
পুরনো বন্ধুর আগমন মীনের, মিথুনের শত্রু নিয়ে চিন্তা




Alexa