ভোরের কাগজকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে বাংলানিউজ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শাকিল আহমেদ / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে প্রথমবারের মতো শুরু হয়েছে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট। জমে ওঠা এই আয়োজনে অংশ নিয়ে নিজেদের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে বাংলানিউজ। আর এই জয়ে শেষ আটে (কোয়ার্টার ফাইনালে) পৌঁছে গেল দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টালটি।

পল্টনস্থ জাতীয় ভলিবল স্টেডিয়ামে মঙ্গলবার (১৪ নভেম্বর) কোর্টে নামে বাংলানিউজ-ভোরের কাগজ। ম্যাচে বাংলানিউজ ২৫-১৪ পয়েন্টে হারিয়ে দেয় ভোরের কাগজকে। ছয়দিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।ছবি: শাকিল আহমেদ / বাংলানিউজটোয়েন্টিফোর.কমবাংলানিউজের হয়ে কোর্টে নামেন সেরাজুল ইসলাম সিরাজ, খুররম জামান, মাজেদুল নয়ন, ইসমাইল হোসেন, শাজাহান মোল্লা, মাহফুজুল ইসলাম এবং ইকরাম উদ দৌল্লা। বাংলাদেশ প্রতিদিনের শফিকুল ইসলাম সোহাগ অতিথি খেলোয়াড় হিসেবে বাংলানিউজ টিমে খেলেন। দারুণ পারফর্মে বাংলানিউজের সেরাজুল ইসলাম সিরাজ ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

ছবি: শাকিল আহমেদ / বাংলানিউজটোয়েন্টিফোর.কমডিআরইউ মিডিয়া কাপ ভলিবল প্রতিযোগিতায় ২৪টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং স্যাটেলাইট চ্যানেল অংশগ্রহণ করেছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও নগদ ৩০ হাজার টাকা এবং রানার্স আপ দল ট্রফি ছাড়াও নগদ ২০ হাজার টাকা এবং সেরা খেলোয়াড়কে ট্রফি এবং অংশগ্রহণকারী প্রতিটি দলকে ১ হাজার টাকা করে সম্মানী প্রদান করা হবে। এছাড়া টুর্নামেন্টের প্রত্যেক ম্যাচের সেরা খেলোয়াড়কে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হচ্ছে।ছবি: শাকিল আহমেদ / বাংলানিউজটোয়েন্টিফোর.কমটুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হলো:
বাংলানিউজ২৪.কম, জনকণ্ঠ, যুগান্তর, নয়াদিগন্ত, আমাদের সময়, ভোরের কাগজ, আজকালের খবর, সংগ্রাম, ডেইলি সান, বিডিনিউজ২৪.কম, বাসস, নিউ এইজ, চ্যানেল আই, এটিএন বাংলা, জিটিভি, এটিএন নিউজ, এনটিভি, আরটিভি, এসএ টিভি, বাংলাভিশন, রেডিও টুডে, বাংলাদেশের খবর, জাগো নিউজ ও খোলা কাগজ।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ১৪ নভেম্বর ২০১৭
এমআরপি


তারেক রহমানের জন্ম বার্ষিকী উদযাপনে নগর যুবদল
আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে জোড় ইজতেমা সম্পন্ন
স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা ২৪ নভেম্বর
শায়েস্তাগঞ্জকে উপজেলা ঘোষণায় আনন্দ
 দেশীয় ক্রিকেটারদের দিকে তাকিয়ে ভাইকিংস

Alexa