ইনজুরি জয় করে ফিরছেন তামিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ইনজুরি জয় করে মঙ্গলবারই (১৪ নভেম্বর) চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএলে ফিরছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। দ. আফ্রিকা সফরে গিয়ে বাঁপায়ের ঊরুতে যে চোট তিনি পেয়েছিলেন তা এখন আর নেই।

তাছাড়া গত পরশু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনে বাঁহাতের ব্যথাটিও তার অনেকটাই সেরে গেছে। তাই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠে নামতে তার আর বাধা নেই বলে জানালেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি জানান, ‘তামিমের পুরোনো যে সমস্যা ছিল সেটা পুরোপুরি সেরে উঠেছে। পরশু হাতের উল্টো দিকের হাড়ে বল লেগে যে ব্যথা পেয়েছিলো ওটাও দু’দিনের মধ্যেই শেষ হয়ে যাওয়ার কথা। তাই কালকের ম্যাচে সে খেলছে-এমনটা আশা করা যায়।’

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা সফরের শুরুতেই বাঁপায়ের ঊরুর ইনজুরিতে পড়েন তামিম ইকবাল। ইনজুরি নিয়ে খেলেছেন পচেফস্ট্রুমে সিরিজের প্রথম টেস্ট। কিন্তু দ্বিতীয় টেস্টে ছিলেন দলের বাইরে। একই চোট তাকে খেলতে দেয়নি স্বাগতিকদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতেও।

তবে দ্বিতীয় ওয়ানডেতে তিনি খেলেছিলেন। কিন্তু ব্যথা থাকায় পুরোপুরি ছন্দে ছিলেন না। তাই তৃতীয় ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি না খেলেই ২২ অক্টোবর দেশে ফেরেন এই টাইগার সিনিয়র প্লেয়ার। এরপর পুরোপুরি ফিট হতে চলে তার পুনর্বাসন প্রক্রিয়া। ফলে বিপিএলের শুরু থেকে নিজ দল কুমিল্লার হয়ে মাঠে নামা হয়নি তামিমের। সব কিছু ঠিক থাকলে মঙ্গলবারই তার বিপিএল প্রতীক্ষার অবসান হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ১৩ নভেম্বর ২০১৭
এইচএল/এমআরপি


ভ্যান গগের চিত্রকর্মে মিললো মৃত ঘাস ফড়িং!
মতিঝিলে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪
কফিপ্রেমীদের জন্য দুঃসংবাদ আনছে ‘কফি রাস্ট’
চিত্রশিল্পী আনোয়ারুল হকের প্রয়াণ
কর্মক্ষেত্রে সুনাম কুম্ভের, ধনুর বিনোদনের যোগ

Alexa