ষষ্ঠ সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতা শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় সোমবার (১৩ নভেম্বর) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ষষ্ঠ সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০১৭।’ ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, সহ-সভাপতি মেজবাহ উদ্দিন আজাদসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

প্রতিযোগিতার ১৬টি ওজন শ্রেণিতে ৬৪ জন পুরুষ ও মহিলা অংশ নিয়েছে। পুরুষ ও মহিলা উভয় বিভাগে ৮টি করে মোট ১৬টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো হলো-৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৮৬, ৯৭ ও ১২৫ কেজি। মেয়েদের ওজন শ্রেণিগুলো হলো- ৪৮, ৫৩, ৫৫, ৫৮, ৬০, ৬৩, ৬৯ ও ৭৫ কেজি।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ (পুরুষ ও মহিলা উভয়) দল ট্রফি পাবে। এ ছাড়া প্রতিযোগিতার প্রতিটি ওজন শ্রেণির প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ১৩ নভেম্বর ২০১৭
এমআরপি


প্রকৃত শিল্প সাধক বারী সিদ্দিকী
ঝগড়া নয় হোক খুনসুটি
ঠিকাদার-পরামর্শকের বিল পরিশোধে বাড়ছে মেয়াদ!
ফরাসি দার্শনিক ভলতেয়ারের জন্ম
খরচ নিয়ন্ত্রণ করুন মকর, কর্মক্ষেত্রে সুফল কন্যা

Alexa