বিপিএলে আজ কোনো খেলা নেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে সোমবার (১৩ নভেম্বর) কোনো ম্যাচ নেই। ঢাকায় বিপিএলের দ্বিতীয় পর্বে বিশ্রাম দেওয়া হয়েছে আসরটির সাতটি ফ্র্যাঞ্চাইজি ও এর ক্রিকেটারদের। এবারের বিপিএল সূচিতে প্রায় দুই দিন পর পরই এই বিশ্রামের ব্যবস্থা রাখা হয়েছে।

বিপিএলের পঞ্চম আসরে এখন পর্যন্ত মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। যেখানে সর্বোচ্চ পাঁচটি ম্যাচ খেলেছে সিলেট সিক্সার্স। দ্বিতীয় সর্বোচ্চ চারটি খেলেছে রাজশাহী কিংস। বাকি দলগুলো সমান তিনটি করে ম্যাচ খেলেছে।

পাঁচ ম্যাচ খেলে সর্বোচ্চ তিন জয়, দুই হারে ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে নাসির হোসেনের নেতৃত্বে সিলেট। আর চার ম্যাচ খেলা রাজশাহী রয়েছে তলানিতে। তিন ম্যাচ হারের বিপরীতে একটিতে জয় পেয়েছে মুশফিক-স্যামিরা। তাদের পয়েন্ট দুই।

তিন ম্যাচের দুটিতে জয় ও একটি হারে চার পয়েন্ট নিয়ে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দল যথাক্রমে, ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইটান্স। তিন ম্যাচের দুটিতে হার ও একটি জয়ে দুই পয়েন্ট নিয়ে পঞ্চম ও ষষ্ঠস্থানে রয়েছে চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্স।

আগামীকাল (মঙ্গলবার, ১৪ নভেম্বর) বিপিএলের দুটি ম্যাচ রয়েছে। দুপুর একটায় ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হবে খুলনা টাইটান্স। আর সন্ধ্যা ছয়টায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলবে চিটাগং ভাইকিংস। ম্যাচগুলো মিরপুরে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, ১৩ নভেম্বর, ২০১৭
এমএমএস


বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ
চিটাগংকে হারালো খুলনা
সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক সমাবেশ শনিবার  
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
আসামিদের অবস্থান নিশ্চিতে কাজ করছে পুলিশ

Alexa