ভাইকিংসদের টার্গেট ১৭১

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুরে চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের খেলা। রোববার (১২ নভেম্বর) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে নামে মিসবাহ-উল-হকের চিটাগং। যেখানে প্রথমে ব্যাট করা খুলনা নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭০ রান করে।

এর আগে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বেলা একটায় মাঠে নামে চিটাগং ও খুলনা।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি খুলনার ব্যাটসম্যানরা। প্রথম তিন ব্যাটসম্যানই দুই অঙ্কের ঘরে পৌঁছানোর আগে বিদায় নেন। এর দুটি উইকেট তুলে নেন চিটাগংয়ের বাংলাদেশি স্পিনার সানজামুল ইসলাম। 

চতুর্থ উইকেট জুটিতে হাল ধরেন রিলে রুশো ও অধিনায়ক মাহমুদউল্লাহ। দলের প্রয়োজনীয় বেশ কিছু রানও তুলে দেয় এই জুটি। কিন্তু আগের ম্যাচের ফর্ম এ ম্যাচেও ফিরিয়ে আনেন চিটাগংয়ের ফাস্ট বোলার তাসকিন আহমেদ। দু’জনকেই প্যাভিলিওনের পথ দেখান টাইগার এ বোলার। ২৫ রান করেন দক্ষিণ আফ্রিকান রুশো আর ৩৩ বলে দুটি চার ও দুটি ছক্কায় ৪০ করে বিদায় নেন মাহমুদউল্লাহ।

শেষ দিকে অবশ্য পঞ্চম উইকেট জুটিতে ব্যাটে ঝড় তোলেন বাংলাদেশি আরিফুল হক ও ওয়েস্ট ইন্ডিজের কার্লোস ব্র্যাথওয়েট। দুজনে মিলে মাত্র ২২ বলে ৫৫ রান তোলেন। ১৯তম ওভারে শুভাশিস রায়ের শেষ বলে বোল্ড হওয়ার আগে ১৪ বলে দুটি চার ও তিনটি বিশাল ছক্কায় ৩০ করে বিদায় নেন ব্র্যাথওয়েট।

২৫ বলে ৪০ রান করে ইনিংসের শেষ বলে তাসকিনের তৃতীয় শিকার হন আরিফুল। তার ইনিংসটি ৩৩ বলে ২টি চার ও ২টি ছক্কা সাজানো ছিলো। শেষ ৫ ওভারে খুলনা ৬৯ রান তোলে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ১২ নভেম্বর, ২০১৭
এমএমএস/এমআরপি


ভ্যান গগের চিত্রকর্মে মিললো মৃত ঘাস ফড়িং!
মতিঝিলে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪
কফিপ্রেমীদের জন্য দুঃসংবাদ আনছে ‘কফি রাস্ট’
চিত্রশিল্পী আনোয়ারুল হকের প্রয়াণ
কর্মক্ষেত্রে সুনাম কুম্ভের, ধনুর বিনোদনের যোগ

Alexa