হাথুরুসিংহে কোচ হলে আমাদের ভালো হবে: করুনারত্নে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজ শুরুর আগে বিসিবি সভাপতিকে ই-মেইলে নিজের পদত্যাগের কথা জানান চন্ডিকা হাথুরুসিংহে। সম্প্রতি বিসিবি বরাবর নিজের পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন এই লঙ্কান কোচ।

দ. আফ্রিকা সফরের পর হাথুরুসিংহে বাংলাদেশে না ফিরে অস্ট্রেলিয়ায় চলে যান। এরপর থেকে বিসিবির সঙ্গে কোনো যোগাযোগ নেই তার। বিসিবি থেকে যোগাযোগের চেষ্টা করা হলেও হাথুরুসিংহকে পাওয়া যায়নি।

এদিকে, খবর রটেছে হাথুরুসিংহে নিজ দেশ শ্রীলঙ্কার প্রধান কোচের দায়িত্ব নিতে পারেন। আরও জানা যায়, হাথুরুসিংহের পরিবার অস্ট্রেলিয়ায় থাকায় সেখানকার একাডেমি কোচের দায়িত্ব নিতে পারেন।

তবে, লঙ্কান ওপেনার দিমুথ করুনারত্নে জানালেন, কোচ হিসেবে শ্রীলঙ্কার জাতীয় দলের দায়িত্ব নিতে পারেন হাথুরুসিংহে। আর সেটা হলে জাতীয় দল আরও ভালো করবে বলে মত এই বাঁহাতি ব্যাটসম্যানের। তিনি জানান, ‘অবশ্যই হাথুরুসিংহে জাতীয় দলের কোচ হলে আমাদের জন্য ভালো হবে। কারণ, বর্তমান দলের অনেক ক্রিকেটারের সাথেই তার ভালো সম্পর্ক রয়েছে। আমি জুনিয়র লেভেলে তার অধীনে ছিলাম। এটা আমাদের জন্য ভালো খবর। কিন্তু আমি এখনও জানি না তিনি আসবেন কি না!’

লঙ্কান এই তারকা আরও যোগ করেন, ‘আমি মিডিয়াতে শুনেছি হাথুরুসিংহে আমাদের কোচ হতে যাচ্ছেন। অফিসিয়ালি এখনও কোনো সিদ্ধান্ত আসেনি। তাই এটা নিয়ে নিশ্চিত করে বলার সময় হয়নি। এটা বোর্ডের সিদ্ধান্ত, আমরা সেই সিদ্ধান্ত শোনার অপেক্ষায় আছি।’

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ১২ নভেম্বর ২০১৭
এমআরপি


দিল্লি’র দূষণ আরো বাড়বে, উপায় খুঁজতে বললেন কোহলি
স্বপ্ন এবং দুঃস্বপ্ন।। মুহম্মদ জাফর ইকবাল
পল্টনে জামায়াত নেতা জিয়াউদ্দীন গ্রেফতার
জলবায়ু বিশেষজ্ঞ তৈরিতে ইতালি ও জাতিসংঘের চুক্তি
যশোর কারাগারে ২ আসামির ফাঁসি

Alexa