সমালোচকদের শ্রদ্ধার চোখেই দেখেন ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

ভারতের ক্রিকেট পাড়ায় বেশ ক’দিন ধরেই মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে চর্চা চলছে। কেউ তার বিরুদ্ধে কথা বলছেন তো কেউ আবার তার পাশে এসে দাঁড়াচ্ছেন। তবে সমালোচকদের শ্রদ্ধার চোখেই দেখেন সাবেক অধিনায়ক। তার মতে, সবার নিজস্ব মতামত আছে।

দুবাইয়ে ধোনি শনিবার উদ্বোধন করেন নিজের প্রথম ক্রিকেট একাডেমি। এ সময় উপস্থিত ছিলো প্রচুর উৎসাহী শিক্ষার্থী। একাডেমিতে ভারত থেকে কোচ আনা হবে বলে জানানো হয়েছে।

এ অনুষ্ঠানের মাঝেই ধোনির কি টি-টোয়েন্টি থেকে সরে দাঁড়ানো উচিত এমন প্রশ্ন ওঠে? যেখানে এর আগে অজিত আগারকার ও ভিভিএস লক্ষন এই নিয়ে ধোনির বিপক্ষে মুখ খুলেছিলেন। জবাবে ধোনি বলেন, ‘সবার নিজস্ব মতামত আছে। আমার কিছু বলার নেই।’

ধোনির একাডেমিতে রাতের বেলাতেও অনুশীলনের ব্যবস্থা থাকছে। এখানে বিভিন্ন ক্রিকেট সরঞ্জাম কেনার ব্যবস্থাও থাকছে। ধোনি বলেন, ‘আমি খুব খুশি এ রকম একটা প্রকল্পের সঙ্গে যুক্ত হতে পেরে। নিজের সেরা অবদানটাই রাখার চেষ্টা করব। এখানে শিক্ষার্থীদের উৎসাহ দেখে আমি খুবই প্রভাবিত। এটাই আমাকে ভাল কিছু করার ব্যাপারে উদ্বুদ্ধ করছে।’

ধোনি সমালোচনা যেমন উড়িয়ে দিচ্ছেন, তেমন এর আগে পাশে পেয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি ও কোচ রবি শাস্ত্রীকে। তারা দু’জনেই আগ্রাসী ভঙ্গিতে ধোনির পাশে দাঁড়িয়েছেন।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ১২ নভেম্বর, ২০১৭
এমএমএস


ভ্যান গগের চিত্রকর্মে মিললো মৃত ঘাস ফড়িং!
মতিঝিলে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪
কফিপ্রেমীদের জন্য দুঃসংবাদ আনছে ‘কফি রাস্ট’
চিত্রশিল্পী আনোয়ারুল হকের প্রয়াণ
কর্মক্ষেত্রে সুনাম কুম্ভের, ধনুর বিনোদনের যোগ

Alexa