নির্ধারিত সময়ের ৪০ মিনিট পরে বিপিএল টিকিট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিপিএল ঢাকা পর্বের শুরুতেই টিকিট বিক্রিতে অনিয়ম। শনিবার (১১ নভেম্বর) মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল ১০টায় টিকিট বিক্রি শুরু হওয়া কথা থাকলেও তা শুরু হলো সকাল ১০টা বেজে ৪০ মিনিটে।

এদিকে টিকিট সংগ্রহ করতে সকাল ৬’টা থেকেই আগ্রহী দর্শকেরা স্টেডিয়াম চত্বরে ভীড় জমায়। উপস্থিত সবাই সকাল ১০টায় টিকিট নিয়ে আগে ভাগে মাঠে যেতে চাইলেও তাদের সেই আশায় পানি ঢেলে দেন বুথ কর্মকর্তারা।

কেন নির্ধারিত সমেয় টিকিট ছাড়া হচ্ছে না? বিষয়টি জানতে বুথ সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করা হলে, তারা কেউই কোনো সদুত্তর দিতে পারেননি। সবারই দায়সারা উত্তর, ‘এই তো ছাড়ছি। সকাল সাড়ে ১০টা থেকে টিকিট ছাড়বো।’

তাদের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী সকাল সাড়ে দশটা পর্যন্ত অপেক্ষা করেও টিকিটের দেখা মিললো না। এমন পরিস্থিতিতে যোগাযোগের চেষ্টা করা হলো বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিকের সাথে। কিন্তু একাধিকবার ফোন করেও তাকে পাওয়া গেল না।

ধারণা করা হচ্ছিল নির্ধারিত সময়ে হাতে টিকিট না পেয়ে উপস্থিত দর্শকেরা হট্টগোল শুরু করে দেবেন। কিন্তু না, এরকম কোনো ঘটনা ছাড়াই ভক্তরা নির্ধারিত দামে টিকিট নিয়ে বিপিএল দেখতে মাঠমুখী হচ্ছেন।

তবে যাওয়ার আগে একটি অভিযোগ দিয়ে গেলেন, ‘এখানে ৩’শ টাকার নিচে কোনো টিকিট নেই। ২’শ টাকার টিকিট নাকি শেষ! কোথায় গেল টিকিট?’

জিজ্ঞাসাটি আমাদেরও। আজই শুরু হলো বিপিএলের ঢাকা পর্ব। অথচ সাধারণের জন্য দেয়া ২’শ টাকা মূল্যের টিকিট কেন নেই? কোথায় গেল এই টিকিট?

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, ১১ নভেম্বর, ২০১৭
এইচএল/এমএমএস


নওগাঁয় ২ হাজার জনকে বন্যা পরবর্তী পুনর্বাসনে সহায়তা
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 
বাংলাদেশের ব্যবসায়ীদের মালিতে বিনিয়োগের আহ্বান
কবি নজরুলে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন
মোবাইল ফোনে প্রেম, অতঃপর গণধর্ষণ

Alexa