ইনস্টাগ্রামে সমান আয় করেন কোহলি-রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইনস্টাগ্রামে সমান আয় করেন কোহলি-রোনালদো-ছবি:সংগৃহীত

বিরাট কোহলির সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্চতা দিন দিন বেড়েই যাচ্ছে। তারকা এ ক্রিকেটার এখন শুধুমাত্র নিজ দেশ ভারতে নয়, দেশের বাইরেও সমান জনপ্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় অধিনায়কের অনুসারীসংখ্যা দেখলেই সেটা অনুমান করা যায়।

নিজের ক্রিকেট রেকর্ডের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমেও সব রেকর্ডকে ছাপিয়ে গেছেন কোহলি। তার এই মুহূর্তে ইনস্টাগ্রাম ফলোয়ার এক কোটি ৫০ লাখ। ফেসবুকে তিন কোটি ৬০ লাখ ও টুইটারে দু’কোটি। 

ফোর্বসের একটি তথ্য অনুযায়ী টিম ইন্ডিয়ার দলনেতা ইনস্টাগ্রামের প্রতিটি প্রচারমূলক পোস্ট থেকে ৫ লাখ ডলার আয় করেন, বাংলাদেশি টাকায় যা ৪ কোটি ১০ লাখের মতো। একই অর্থ আয় করেন বিশ্ব ফুটবলের শীর্ষ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এ তালিকায় অবশ্য শীর্ষে রয়েছেন যুক্তরাষ্ট্রের অভিনেতা কেভিন হার্ট। তবে লিওনেল মেসি কিংবা গলফ সুপারস্টার ররি ম্যাকলরির মত তারকাও এই জায়গায় কোহলির পেছনে রয়েছেন। 

এর আগে ফোর্বসের জরিপে এ বছর বিশ্বের ১০০ শীর্ষ পারিশ্রমিক পাওয়া অ্যাথলেটদের মধ্যে ৮৮তম স্থানে উঠে আসেন কোহলি। কিন্তু কোহালি ফোর্বসের ব্র্যান্ড ভ্যালুর তালিকায় সাত নম্বরে জায়গা করে নিয়েছেন। যা ছিলো লিওনেল মেসির আগে। 

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, ১০ নভেম্বর, ২০১৭
এমএমএস


বিশ্ব চতুর্থ শিল্প বিপ্লবের দিকে এগিয়ে যাচ্ছে
চৌদ্দগ্রামে লাইসেন্স না থাকায় ফ্যামিলি হাসপাতাল বন্ধ
বঙ্গবন্ধুর ভাষণকে স্বীকৃতি দিতে পেরে ইউনেস্কোও গর্বিত
বেদখল হয়ে যাচ্ছে নওগাঁর গাঁজা মহলের সম্পদ
পাকিস্তানি প্রেতাত্মারা যেন ইতিহাস বিকৃতির সুযোগ না পায়

Alexa