রাজশাহী কিংসের চেহারা বদলে দেবেন ফিজ!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকা সফরে পায়ের গোঁড়ালির ইনজুরিতে পড়ায় বিপিএলে এখনও মাঠে নামা হয়নি কাটার স্পেশালিস্ট ও রাজশাহী কিংসের নির্ভরতার প্রতীক মোস্তাফিজুর রহমানের। ইনজুরি কাটিয়ে কবে ফিরবেন সে বিষয়ে নিশ্চিত করে এখনও কিছুই জানা যায়নি।

তার অবর্তমানে বিপিএলের প্রথম দুই ম্যাচে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ড্যারেন স্যামির রাজশাহীকে। তবে তিনি ফিরলেই নাকি রাজশাহীর চেহারা বদলে যাবে। ফিজ নেই তাই দলে ছন্দ নেই। ফিজ ফিরলেই ছন্দ ফিরবে রাজশাহী শিবিরে; এমনটিই বিশ্বাস দলের কোচ সারওয়ার ইমরানের, ‘মোস্তাফিজ না থাকাটা বিরাট প্রভাব ফেলেছে। তার বিকল্প নেই। বাংলাদেশেও নেই, বাইরেও নেই।’

ইনজুরির পর থেকে গতকাল পর্যন্ত কোনো রানিং করেননি মোস্তাফিজ। কিন্তু বৃহস্পতিবার (৯ নভেম্বর মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে) রাজশাহীর ক্যাম্পে তিনি রানিং করেছেন। ফিজিও বায়েজিদ নাকি সারোয়ার ইমরানকে জানিয়েছেন ২৫ নভেম্বরের মধ্যেই তিনি মাঠে ফিরতে পারবেন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সংবাদমাধ্যমে আলাপকালে রাজশাহীর কোচ জানান, ‘ফিজিওর কথা অনুযায়ী মোস্তাফিজ হয়তো ২৫ তারিখের মধ্যেই ফিরবে। তখন দলের চেহারা অন্যরকম থাকবে। বিসিবি ক্লিয়ারেন্স দিলেই সে খেলবে। এর মধ্যে সে অনুশীলন করবে। এখন জগিং করছে। কয়েকদিন পর বোলিং করবে আস্তে আস্তে। এরপর যদি মনে হয় ফিট তখন মোস্তাফিজ মাঠে নামবে।’

‘এটা ঠিক যে দুইটা ম্যাচ হেরে আমরা মোটামুটি পিছিয়ে আছি। আমি মনে করি যে, আমাদের খেলতে হবে ১২টা ম্যাচ। ওইভাবেই দেখছি। একটা একটা করে ম্যাচ খেলছি। আমার মনে হয় আমরা পরবর্তী ম্যাচে ঘুরে দাঁড়াবো।’ যোগ করেন কিংসদের কোচ।

বিপিএলে দুই ম্যাচ ম্যাচের কোনোটিতেই জয় না পাওয়া রাজশাহী শূন্য পয়েন্ট নিয়ে পড়ে আছে টেবিলের তলানিতে। নিজেদের তৃতীয় ম্যাচে ১১ নভেম্বর মিরপুরে রংপুর রাইডার্সকে মোকাবেলা করবে পদ্মা পাড়ের এই দলটি।

** মিরপুরের গ্রাউন্ডে দেখা মিলবে তামিম-ফিজের

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ৯ নভেম্বর ২০১৭
এইচএল/এমআরপি


দেবিদ্বারে সমাপনীর প্রথম দিনে ৪ শিক্ষককে অব্যাহতি
বারী সিদ্দিকীর অবস্থার উন্নতি নেই
মানিকগঞ্জে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেলো শারমিন
ভারতের প্রতিযোগিতায় রানার আপ প্রিমিয়ারের নিবরাস
ইউএসএইড’র শুভেচ্ছাদূত হচ্ছেন মাহমুদউল্লাহ

Alexa