কুয়াশা নাকি নিরাপত্তা ইস্যুতে ভীত ক্যারিবিয়ানরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

দু’দিন আগে বেশ কয়েকটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে প্রকাশ হয়েছিলো ঘন কুয়াশার কারণে পাকিস্তান সফর স্থগিত করেছে ওয়েস্ট ইন্ডিজ। তবে এখন নতুন খবর চাউর হলো। নিরাপত্তার কারণেই নাকি দেশটির সিনিয়র ক্রিকেকটাররা এ সফরে রাজি নয়। ফলে আপাতত পিছিয়ে যাচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

দুটি খরবই পাকিস্তান ক্রিকেট বোর্ডের নাম প্রকাশ না করা সূত্র থেকে জানানো হয়েছে। তবে অফিসিয়ালি বোর্ড এখনও কিছুই জানায়নি।

লাহোরের ঘন কুয়াশায় বিকেল গড়াতেই সেখানে সকালের মতোই চারদিক ঢেকে যায়। এমন অবস্থায় লাহোরে ম্যাচ আয়োজন করা সম্ভব হবে না বলে জানায় পিসিবির একজন মুখপাত্র। ক্যারিবীয় বোর্ডের কর্তাব্যক্তিরা এই প্রতিকূল আবহাওয়ায় ক্রিকেটারদের খেলতে পাঠাতে চাইছে না। এছাড়া, বর্তমানে তারা বিপিএল আসরে প্রতিজ্ঞাবদ্ধ থাকায় সিরিজটি আপাতত স্থগিত করতে পাকিস্তানকে অনুরোধ করে।

তবে দু’দিন পরেই খবর প্রকাশ হলো ক্রিস গেইল, কাইরন পোলার্ড ও ডোয়েন ব্রাভোদের মতো তারকা ও সিনিয়র ক্রিকেটাররা নিরাপত্তা শঙ্কায় এ সফর করতে চাইছেন না। এমনকি আইসিসির দ্বারা নিরাপত্তা কর্মী ভাড়া করে আনার কথা থাকলেও, আশ্বস্ত হতে পারছেন না উইন্ডিজ ক্রিকেটাররা।

এর আগে শ্রীলঙ্কা একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তান সফর করেছিলো। যা সফলভাবে শেষ করেছে স্বাগতিক দেশ। যেখানে প্রথমবারের মতো টেস্ট খেলুড়ে কোনো শক্তিশালী দেশ পাকিস্তানে সফর করলো।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ০৯ নভেম্বর, ২০১৭
এমএমএস


না.গঞ্জে মাদকসহ আটক ২, কাভার্ড ভ্যান জব্দ
প্রকৃত শিল্প সাধক বারী সিদ্দিকী
ঝগড়া নয় হোক খুনসুটি
ঠিকাদার-পরামর্শকের বিল পরিশোধে বাড়ছে মেয়াদ!
ফরাসি দার্শনিক ভলতেয়ারের জন্ম

Alexa