ভারতের মাটিতে ফাইনালে বিকেএসপির মেয়েরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভারতের মাটিতে ফাইনালে বিকেএসপির মেয়েরা

বিকেএসপির নারী ফুটবল দল সুব্রত মুখার্জী কাপ অনূর্ধ্ব-১৭ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে। টুর্নামেন্টের দ্বিতীয় সেমিতে মেঘালয়কে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করে প্রথমবারের মতো ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে বিকেএসপি।

দিল্লির আম্বেদকার স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বিকেএসপি প্রথম থেকেই প্রাধান্য বিস্তার করে খেলে প্রতিপক্ষেকে কোনঠাসা করে রাখে। বিকেএসপির মেয়েরা তাদের স্বপ্নপূরণের দ্বারপ্রান্তে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলার প্রথমার্ধে বিকেএসপি মুক্তার দেয়া গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধে বিকেএসপি পরিকল্পিত আক্রমণ করলে মুক্তা সরকার আরও ১টি গোলের দেখা পান। দলের বাকি গোলটি করেন শাহেদা আক্তার।
 
খেলার ইনজুরি টাইমে মেঘালয় পেনাল্টি থেকে ১ গোল শোধ করে ব্যবধান কমিয়ে আনে। বিকেএসপির খেলা স্টেডিয়ামে আসা দর্শক উপভোগ করেন। বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সামছুর রহমান, বিজিবিএম, পিবিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি প্রথমবারের মতো ফাইনালে উঠায় বিকেএসপি পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।
 
বিকেএসপি আগামী ১৫ সেপ্টেম্বর এনসিসির বিপক্ষে প্রথমবারের মতো ফাইনাল খেলবে। প্রমীলা দলটি সুব্রত কাপে এবার নিয়ে দ্বিতীয়বারের মতো অংশ নিয়েছে। 
 
১৮ সদস্য বিশিষ্ট এই দলে ১৬ জন খেলোয়াড়, কোচ ও ম্যানেজার রয়েছেন। টুর্নামেন্টে মোট ৩২ টি দল ৮টি গ্রুপে অংশ নেয়। বিকেএসপি দলের ম্যানেজার ও কোচের দায়িত্বে আছেন যথাক্রমে মো: শাহীনুল হক ও জয়া চাকমা। উল্লেখ্য বিকেএসপির প্রমীলা দল গত বছর এ টুর্নামেন্টে প্রথমবারের মতো অংশ নিয়ে কোয়ার্টার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিল। প্রমীলা দলটি সুব্রত কাপে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছে।
 
বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এমআরপি


অর্ধেক শরীর নিয়েই বাজিমাৎ
জেনে নিন কোন খাবারে কতো ক্যালোরি
মিয়ানমারে গণহত্যা চলছে, বললেন ফরাসি প্রেসিডেন্ট
দিনাজপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
সাতছড়িতে ১৯৮ বোতল ফেনসিডিল জব্দ

Alexa